JanaBD.ComLoginSign Up

একই চলচ্চিত্রের সব গানে লিজা

মিউজিক ক্যাফে 30th Oct 2016 at 1:17pm 432
একই চলচ্চিত্রের সব গানে লিজা

প্লে-ব্যাকে লিজার যাত্রা শুরু হয়েছিল শাহীন কবির টুটুল পরিচালিত ‘এই তো ভালোবাসা’ সিনেমায় তৌসিফের সঙ্গে সিনেমাটির টাইটেল সং-এ কণ্ঠ দিয়ে। এরপর আরো বেশ কিছু চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন লিজা। তবে যতগুলো সিনেমাতে তিনি প্লে-ব্যাক করেছেন প্রত্যেকটিতেই তিনি একটি করে গান গেয়েছেন।

কিন্তু এবারই প্রথম তিনি একটি সিনেমার সবগুলো গানে কণ্ঠ দিচ্ছেন। এরইমধ্যে দুটি গানে তিনি কণ্ঠ দিয়েছেন। আর বাকি দুটি গানে কণ্ঠ দেবেন আগামী সপ্তাহে। কাশেম মণ্ডল পরিচালিত হরর সিনেমা ‘প্রেতাত্মা’র সবগুলো গানে কণ্ঠ দেবেন। সিনেমাটিতে গান থাকবে চারটি। গানগুলো লিখেছেন সিনেমার পরিচালক কাশেম মণ্ডল। সুর ও সঙ্গীতায়োজন করেছেন এস ডি বাবুল। যে দুটি গানের রেকর্ডিংয়ের কাজ লিজা শেণে করেছেন সে দুটি গান হচ্ছে ‘তুমি যে আমার কাছে সচচেয়ে দামি’ এবং ‘এ জীবনে আমি শুধু তোমায় চেয়েছি’।

লিজা বলেন, ‘যেহেতু গ্রামীণ পটভূমিতে ভৌতিক একটি সিনেমা এটি। গানগুলোর কথা যেমন চমৎকার ঠিক তেমনি সুরও অসাধারণ। গানগুলো গাইতে আমার খুব ভালো লেগেছে। আমি সত্যিই মুগ্ধ । আশা করি বাকি দুটি গানও খুব ভালো হবে।’

এ দিকে বাজারে লিজার দুটি একক অ্যালবাম রয়েছে। একটি ‘লিজা পার্ট-১’ এবং অন্যটি ‘পাগলী সুরাইয়া’। এ দিকে দুটি টিভি চ্যানেলে নিয়মিত উপস্থাপনা করেন লিজা। আরটিভিতে প্রতি বৃহস্পতিবার প্রচার হয় তার উপস্থাপনায় ‘মিউজিক স্টেশন’ এবং বৈশাখীতে প্রতি শনিবার প্রচার হয় ‘মিউজিক ট্রেন’। এ দিকে গত মাসে কানাডাতে দুটি শো শেষ করে এসেছেন লিজা । আসছে ডিসেম্বরে তিনি আবারো দেশের বাইরে যাবেন স্টেজ শোতে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)