JanaBD.ComLoginSign Up

ফের বিতর্কে অরিজিৎ সিং

মিউজিক ক্যাফে 30th Oct 2016 at 4:01pm 614
ফের বিতর্কে অরিজিৎ সিং

সালমান খানের সঙ্গে ঝামেলার পর আবার বিতর্কে জড়িলেন অরিজিৎ সিং। এবার তিনি মিউজিক ডিরেক্টর অভিজিৎ ভাগ্যনির উপর ভয়েজ টুইকিংয়ের অভিযোগ তুলেছেন।

ওয়াজা তুম হো ছবিতে অরিজিৎ সিং একটি গান গেয়েছেন। কিন্তু গানটি রিলিজ করার পর অবাক তিনি। কারণ জানিয়ে ফেসবুকে একটি খোলা চিঠিও লিখেছেন তিনি। পরে অবশ্য সেটি মুছে ফেলেন অরিজিৎ। কী লেখা ছিল সেই চিঠিতে?

চিঠিতে লেখা ছিল, “আমি বুঝতে পারি না কেন মানুষ কোনও কারণ ছাড়াই স্মার্ট দেখানোর চেষ্টা করে। অভিজিৎ ভাগ্যানি, আমার ভয়েজ এতটা টিউন করার দরকার ছিল না আপনার। আমি এটা শুনে খুব লজ্জিত বোধ করছি। আসলটা আমার বেশ ভালো লেগেছিল। আপনার মিউজিকের জন্য শুভেচ্ছা।”

এরপর তিনি অভিজিতের টিউনিং সেন্স নিয়েও প্রশ্ন তুলেছেন। সেই সঙ্গে এও বলেছেন, তাঁর জীবনের সবচেয়ে খারাপ গানটি শোনানোর জন্য অভিজিৎকে ধন্যবাদ। আমাকে চিট করার জন্য তোমাকে ধন্যবাদ। আমি যদি জানতাম তুমি পরে গানটা এভাবে বদলে দেবে, আমি গাইতাম না। এটা আসল গানের অপমান। লিখেছেন অরিজিৎ।

এর আগে সালমান খানের কাছে ক্ষমা চেয়ে ফেসবুকে খোলা চিঠি পোস্ট করেছিলেন অরিজিৎ সিং। একটি অনুষ্ঠানে সালমানের সঙ্গে একটু ইয়ার্কি মেরেছিলেন অরিজিৎ। কিন্তু সালমানের মনে হয়েছিল তাঁকে অপমান করছেন অরিজিৎ।

তারপর অরিজিৎ সোশাল সাইটে জানিয়েছিলেন, সালমান অপমানিত বোধ করেছেন। তার জন্য অরিজিৎ ক্ষমাপ্রার্থী। তিনি নিজে ও তাঁর পরিবার সলমানের ফ্যান। তিনি আগে বহুবার সালমানকে বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু অসমর্থ হয়েছেন।

অনেকবার ক্ষমা চেয়ে টেক্সটও করেছেন। সুলতানে একটি গান গেয়েছেন অরিজিৎ সিং। সেই গানটি যাতে ছবিতে রাখা হয়, তার জন্য অনুরোধ করেন অরিজিৎ। কিন্তু মন গলেনি সালমানের। গানটি বাদ যায়।

তারপর অরিজিৎ ঠিক করেন, সালমানের ছবিতে তিনি আর গান গাইবেন না। তবে পরে টিউবলাইটের জন্য গান রেকর্ড করেন অরিজিৎ। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)