JanaBD.ComLoginSign Up

তারকাদের ভেঙে যাওয়া সম্পর্কগুলো

বিবিধ বিনোদন 30th Oct 2016 at 4:01pm 394
তারকাদের ভেঙে যাওয়া সম্পর্কগুলো

কোনও এক সময় একসঙ্গে ছিলেন তাঁরা। স্বপ্ন দেখতেন, একসঙ্গে ঘর বাঁধার। কেউ কেউ ঘরও বেঁধেছিলেন। কিন্তু, একসঙ্গে থাকার স্বপ্ন শেষ পর্যন্ত সত্যি তো হয়নি, উলটে তাঁদের ব্রেক আপ নিয়ে নানা জল্পনা ছড়িয়েছে। কখনও তৃতীয় ব্যক্তির হাজিরায় তাঁদের বিচ্ছেদ হয়েছে। আবার কখনও মতবিরোধ চরমে ওঠায়, রাস্তা আলাদা হয়ে গিয়েছে তাঁদের। ক্রীড়া জগতের এক একজন হস্তি তাঁরা। তা সত্ত্বেও, তাঁদের ব্রেক আপ হয়েছে কখনও বলিউডি স্টাইলে। আবার কখনও হলিউডের মতো করে। তেমনই বেশ কিছু জুটির কথা বলছি যাঁদের সম্পর্ক গড়ে ওঠার কিছুদিনের মধ্যেই ভেঙে যায়.....

রবি শাস্ত্রী-অমৃতা সিং : সাইফ আলি খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং-এর সঙ্গে কিন্তু এক সময় জমিয়ে প্রেম করতেন রবি শাস্ত্রী। কিন্তু, সেই সম্পর্ক কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি।

ভিভ রিচার্ডস-নিনা গুপ্তা : ভিভ-এর সঙ্গে নিনা গুপ্তার সম্পর্ক ছিল সর্বজনবিদিত। বিয়ে না করলেও, লিভ-ইন সম্পর্কে জড়িয়েছিলেন তাঁরা। ভিভ-নিনার এক সন্তানও রয়েছে। কিন্তু, মেয়ে মাসাবা গুপ্তাকে ‘সিঙ্গল মাদার’ হিসেবেই মানুষ করেছেন নিনা গুপ্তা।

শেন ওয়ার্ন-এলিজাবেথ হারলে : অস্ট্রেলিয়ার ক্রিকেটর শেন ওয়ার্নের সঙ্গে এক সময় জমিয়ে প্রেম করেছেন হলিউডের এলিজাবেথ হারলে। কিন্তু, ২০১৩ সালে তাঁদের ব্রেক আপ হয়ে যায়।

যুবরাজ সিং-দীপিকা পাডুকন : এক সময় যুবরাজ সিং-এর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলিউডের ডিম্পল গার্ল দীপিকা। তখন যুবরাজের জীবনে আসেন হেজেল কিচ বা দীপিকারও রণবীরের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠেনি। কিন্তু, বেশ কিছুদিনের মধ্যেই যুবরাজের সঙ্গে ব্রেক আপ করে, সম্পর্ক থেকে বেরিয়ে যান দীপিকা।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)