JanaBD.ComLoginSign Up

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘পাগলের মতো ভালোবাসি’

সিনেমা জগৎ 30th Oct 2016 at 6:16pm 520
ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘পাগলের মতো ভালোবাসি’

আগামী ৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’র শেষ লটের শুটিং। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন। ত্রিভুজ প্রেমের এই ছবিতে অভিনয় করছেন নবাগত আসিফ নূর, অধরা খান ও সুমিত। টানা পাঁচ দিন শুটিং করলেই এই ছবির কাজ শেষ হবে বলে জানিয়েছেন আসিফ নূর।

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে অসিফ বলেন, “এর আগে আমি ‘এক পৃথিবী প্রেম’ নামে একটি ছবিতে অভিনয় করেছি। সেই ছবিতে আমি একেবারেই রোমান্টিক একটি চরিত্রে কাজ করেছি। এই ছবিতে আমি কাজ করছি বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রের চরিত্রে, যে ছাত্ররাজনীতির সঙ্গে জড়িত। আমার কাছে অনেক ভালো লাগছে এ ধরনের একটি চরিত্রে কাজ করতে পেরে। কারণ, আমি চলচ্চিত্রে কাজ করতে এসেছি। বিভিন্ন চরিত্রে কাজ করতে চাই। দুই ছবিতে দুই ধরনের চরিত্র করতে পেরে আমার কাছে অনেক ভালো লাগছে।”

ছবির নায়িকা অধরা খান বলেন, “বর্তমানে আমি ‘রাগী’ ছবির শুটিং করছি। আগামী ৪ নভেম্বর এই ছবির শুটিং শেষ হবে। এর পরেই ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির কাজ শুরু করব। আমি আমার মতো চেষ্টা করে যাচ্ছি। আশা করি, সবার কাছে ভালো লাগবে।”

প্রথম ছবির কাজ শেষ হতে না হতেই নতুন ছবিতে শুটিং শুরু করেছেন নবাগত চিত্রনায়িকা অধরা খান। ‘রাগী’ নামের ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। অন্যদিকে নবাগত নায়ক আসিফ নূরের প্রথম চলচ্চিত্র ‘এক পৃথিবী প্রেম’ আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

- এনটিভি অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)