JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ৩১ অক্টোবর, ২০১৬

টিভির সময়সূচী 31st Oct 2016 at 2:07am 296
টিভিতে আজকের চলচ্চিত্র : ৩১ অক্টোবর, ২০১৬

নীল আকাশের নিচে : অভিনয়ে রাজ্জাক, কবরী, রোজী সামাদ। পরিচালক নারায়ণ ঘোষ মিতা। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বড় ভাই আর ভাবির সংসারে বড় হয় মামুন। বড় ভাই ট্যাক্সিচালক। কিছুদিন হলো অসুস্থ হয়ে বিছানায়। পরিবারের আয়-রোজগার বন্ধ। ভাইয়ের গাড়ি নিয়ে বের হয় মামুন। সামনেই তার এমএ পরীক্ষা। তার আগেই পরিচয় হয় ধনীর দুলালী তৃষ্ণার সঙ্গে, এরপর প্রেম। শুরু হয় ধনী-গরিবের সংঘাত।

বাঙালি বাবু ইংলিশ মেম : অভিনয়ে সোহম, মিমি চক্রবর্তী। পরিচালক রবি কিনাগি। সন্ধ্যা ৬টা ২৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : মধুসূদনের ইচ্ছা, কানাডায় গিয়ে বিয়ে করে বড়লোক হবে। অন্যদিকে রিয়া কানাডা যাচ্ছে ফ্যাশন ডিজাইনিং পড়তে। দুজনের দেখা বিমানবন্দরে। সেখান থেকেই দুজনের ঝগড়া শুরু। শেষ হয় প্রেমে। ঘটনাচক্রে দুজন আলাদা হয়ে গেলে বুঝতে পারে, ওরা একে অপরকে কতটা ভালোবাসে।

অ্যাকশন রিপ্লে : অভিনয়ে অক্ষয় কুমার, ঐশ্বরিয়া রাইবচ্চন, নেহা ধুপিয়া, আদিত্য রায়কাপুর, কিরণ খের । পরিচালক বিপুল শাহ। সকাল ১০টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : বান্টির বৃদ্ধ মা মালা ও বাবা কিষান। জীবনের এই শেষ লগ্নে এসেও তাদের কথার যুদ্ধ শেষ হয় না। মা-বাবার এই দ্বন্দ্ব দেখে বিয়ের ব্যাপারে সে ভীষণ ভীত। দিশাহারা বান্টি মা-বাবার মধ্যে যুদ্ধের বদলে শান্তি প্রতিষ্ঠার জন্য টাইম মেশিনে পাড়ি জমায় ত্রিশ বছর আগে।

১০০০০ বিসি : অভিনয়ে স্টিভেন স্ট্রেইট, ক্যামেলিয়া বেলে। পরিচালক রোল্যান্ড এমেরিচ। সকাল ১১টা ৩১ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : প্রাগৈতিহাসিক সময়ের কথা। ম্যামথ শিকারি ডি-লেহ ভালোবাসে সুন্দরী ইভোলেটকে। একদল রহস্যময় ঘোড়সওয়ার এভোলেটসহ অনেককে তুলে নিয়ে যায়। ডি-লেহ ও তার দল তাদের রক্ষা করতে অভিযান শুরু করে।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)