JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০১ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 1st Nov 2016 at 2:13am 314
টিভিতে আজকের চলচ্চিত্র : ০১ নভেম্বর, ২০১৬

আমার জান আমার প্রাণ : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, রেসি। পরিচালক সোহানুর রহমান সোহান। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : অদিতি ও অরিন দুই বোন। তাদের বাবা খুব ধনী। অদিতির সঙ্গে পড়ে আসিফ। একদিন অদিতিকে সড়ক দুর্ঘটনার হাত থেকে বাঁচায় আসিফ। গরিব বলে পুরস্কৃত না করে উল্টো আসিফকে মারধর করে অদিতির বাবা। এরপর আসিফকে বাসায় আমন্ত্রণ জানায় অদিতি। সেদিন আসিফকে মেরে শহরছাড়া করে অদিতির বাবা। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

তুলকালাম : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, রচনা ব্যানার্জি, রজতাভ দত্ত। পরিচালক হরনাথ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : গরিব চাষিদের জমি হাতিয়ে নেওয়াকে কেন্দ্র করে স্থানীয় নেতা অভিলাষ ও সত্যব্রতর মধ্যে চলছে সংঘর্ষ। অসহায় কৃষকদের পাশে দাঁড়ায় কৃষক নেতা পরিমলের মেয়ে গৌরি। এমন সময় গ্রামের উভয় দলের সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দাঁড়ায় তুফান। ঘটনাচক্রে তুফানের সঙ্গে পরিচয় হয় গৌরির। প্রতিবাদী তুফানের প্রেমে পড়ে গৌরি।

শোলে : অভিনয়ে আমজাদ খান, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, হেমা মালিনী, সঞ্জীব কুমার, জয়া ভাদুরি। পরিচালক রমেশ সিপ্পি। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রামগড় গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ঠাকুর সিং। কুখ্যাত ডাকাত গব্বর সিং তার পুরো পরিবারকে খুন করে। ঘটনাচক্রে বেঁচে যায় ঠাকুর ও তার পুত্রবধূ। প্রতিশোধ নিতে ঠাকুর জয় ও বীরু নামের দুই তরুণ অপরাধীর সাহায্য নেয়। বীরু রামগড় গ্রামের চঞ্চলা তরুণী বাসন্তীর প্রেমে পড়ে এবং জয় প্রেমে পড়ে ঠাকুরের বিধবা পুত্রবধূ রাধার।

অ্যান্ট-ম্যান : অভিনয়ে পল রুড, ইভাঞ্জেলিন লিলি, কোরি স্টল। পরিচালক পিটন রিড। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মেয়ে ক্যাসিকে খুব ভালোবাসে অপরাধী স্কট ল্যাং। সাবেক স্ত্রী ও বর্তমান প্রেমিকা তাকে মেয়ের কাছে যেতে দেয় না। ঘটনাক্রমে বিজ্ঞানী হ্যাংকের তৈরি ‘অ্যান্ট-ম্যান’ স্যুট স্কটের হাতে গিয়ে পড়ে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)