JanaBD.ComLoginSign Up

এবার ইংলিশ কাউন্টিতে ইমরুল

ক্রিকেট দুনিয়া 1st Nov 2016 at 9:27am 747
এবার ইংলিশ কাউন্টিতে ইমরুল

ইংল্যান্ড বধের পরপরই সুখবরটা পেলেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েস। সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমানের পর চতুর্থ বাংলাদেশি হিসেবে ইংলিশ কাউন্টিতে খেলার সুযোগ পাচ্ছেন তিনি।

গত দুই বছর ধরে ব্যাট হাতে দারুণ ফর্মে থাকার উপহার হিসেবে এবার কাউন্টি জার্সি গায়ে উঠতে যাচ্ছে ইমরুলের। খবরটি নাকি জানিয়েছেন খোদ সাকিব আল হাসান।

কোনো এক মিটিংয়ে সাকিব বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে এই ব্যাপারে জানিয়েছেন বলে জানা গেছে। সাকিব আল হাসান বোর্ড সভাপতিকে বলেছিলেন, ‘ইমরুলের ব্যাপারে আমার কাছে ফোন এসেছে। ইংল্যান্ডের দলগুলো ওকে খেলার প্রস্তাব দিয়েছে।’

তবে এখনো দলের নাম জানা না গেলেও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সঙ্গে আলাপচারিতায় ইমরুল বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল কাউন্টিতে খেলার। আমার চেয়ে আমার বাবার বেশি ইচ্ছা ছিল। আমি যদি খেলতে পারি তাহলে আমার ক্রিকেট ক্যারিয়ারের সব থেকে বড় অর্জন হবে এটি।’

ইমরুলের আগে আরো তিন বাংলাদেশি ইংলিশদের মাঠ মাতিয়ে এসেছেন। সাকিব আল হাসান প্রথম বাংলাদেশি হিসেবে খেলেছিলেন ওরচেস্টার শায়ারে। তামিম ইকবাল খেলেছেন নটিংহ্যামশায়ারে।

আর অতি সম্প্রতি কাউন্টি খেলে এলেন সাড়াজাগানো পেসার মুস্তাফিজুর রহমান। তিনি খেলেছিলেন সাসেক্সের হয়ে। এবার ইমরুল কায়েসের ঠিকানা কোথায় হয় সেটাই দেখার বিষয়।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)