JanaBD.ComLoginSign Up

'রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেব'

বিবিধ বিনোদন 1st Nov 2016 at 9:58am 465
'রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেব'

শোনা যাচ্ছে, ইদানীং নাকি বাবা-ছেলের সম্পর্ক মোটেও সোজা পথে হাঁটছে না। সংবাদ মাধ্যমের কাছে এই নিয়ে একবার নিজের ক্ষোভ উগরেও দিয়েছিলেন ঋষি কাপুর। বলেছিলেন, “রণবীরের সঙ্গে আমার দেখাই হয় না। সে থাকে নিজের তালে! ইচ্ছে হলে বাড়িতে আসে! নয় তো বাইরেই সময় কাটায়!”

রণবীর কাপুরকে নিয়ে এই কথাগুলো ঋষি কাপুর বলেছিলেন মাসখানেক আগে। প্রসঙ্গ ছিল, ক্যাটরিনা কাইফের সঙ্গে ছেলের সম্পর্কের ভাঙন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কোন কথা হয়েছে কিনা জানতে চাওয়ায় খুব বিমর্ষ মুখে এই জবাব দিয়েছিলেন ঋষি।

তারই জের টেনে কি এবার তিনি রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেওয়ার কথা বললেন? ঠিক তা নয়! ঋষি কাপুর কথাগুলো বলেছেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখে। সেখানে একটি দৃশ্যে দেখা গিয়েছিল, অনুষ্কার ইচ্ছাপূরণের জন্য ফরাসি পাহাড়ে ‘চাঁদনি’ ছবির একটি গানে নাচছেন রণবীর। অনুষ্কা নিয়েছিলেন শ্রীদেবীর ভূমিকা এবং রণবীর ঋষি কাপুরের। ঋষি কাপুরের নাচের স্টাইল নিয়ে কিঞ্চিৎ মশকরাও ছিল ওই দৃশ্যে।

সেটা দেখেই ট্যুইট করেছেন ঋষি। লিখেছেন, “ছেলে আমায় এক হাত নিয়েছে। এবার আমার এক হাত নেওয়ার পালা! তাড়াতাড়িই ওকে দেখে নেব! ইঞ্চ পিঞ্চ!” এদিকে এই ট্যুইটের পর রণবীরের ভক্তরাও অপেক্ষায় আছেন যে ঋষি কাপুরের জবাবে রণবীর কী বলেন।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)