JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বাংলাদেশকে ধন্যবাদ দিয়ে ব্রডের বিদায়

ক্রিকেট দুনিয়া 2nd Nov 2016 at 3:34pm 738
বাংলাদেশকে ধন্যবাদ দিয়ে ব্রডের বিদায়

অবশেষে বাংলাদেশের মাটিতে ইংল্যান্ডের লম্বা এক সফরের ইতি ঘটলো। মোট ৩৩ দিনের এই সফরে তিনটি ওয়ানডে আর দুটি টেস্ট খেললো সফরকারীরা।ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতলেও টেস্ট সিরিজ ড্র হয় ১-১ ব্যবধানে।

গত ৩০ নভেম্বরই শেষ হয়েছিল ঢাকা টেস্ট। কিন্তু, বিমানের টিকেট আগাম কিনে রাখায় দু’দিন কোনো কাজ ছাড়াই ঢাকায় থাকতে হয় তাদের। বুধবার ঢাকা থেকে মুম্বাইয়ের বিমানে ওঠে সফরকারীরা।

আর ঢাকা ছাড়ার আগে বাংলাদেশ ও বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থাকে ধন্যবাদ দিয়ে গেলেন ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড। এক টুইটে তিনি লিখেছে‘ধন্যবাদ বাংলাদেশ। নিরাপত্তা দলের সবাইকে ধন্যবাদ যারা গোটা সিরিজে আমাদের সাথে ছিলেন...’

গুলশানের হলি আর্টিজানে গত এক জুলাইয়ের হামলার পর বাংলাদেশের মাটিতে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর হুমকির মুখে পড়েছিল। তবে, শেষ অবধি বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা থেকে ইংল্যান্ডের তিন সদস্যের দল সন্তুষ্ট হয়। তাদের সবুজ সংকেতের পরিপ্রেক্ষিতেই বাংলাদেশে আসে ইংল্যান্ড।

বাংলাদেশ সফর শেষ করে এবার ভারত চ্যালেঞ্জের অপেক্ষায় আছে ইংল্যান্ড। তাদের বিপক্ষে খেলবে পাঁচটি টেস্ট, তিনটি ওয়ানডে আর দু’টি টি-টোয়েন্টি ম্যাচের পূর্নাঙ্গ সিরিজ খেলবে। রাজকোটে নয় নভেম্বর সিরিজের প্রথম টেস্ট শুরু হবে। -প্রিয়.কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)