JanaBD.ComLoginSign Up

ক্ষুদে গানরাজে যেতে যেভাবে রেজিস্ট্রেশন করতে হবে!

টিভিতে অনুষ্ঠান 2nd Nov 2016 at 11:41pm 331
ক্ষুদে গানরাজে যেতে যেভাবে রেজিস্ট্রেশন করতে হবে!

ক্ষুদে সংগীতশিল্পীর খোঁজে চ্যানেল আই-এর জনপ্রিয় প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ‘ক্ষুদে গানরাজ’-এর ষষ্ঠ সিজনের কার্যক্রম শুরু হয়েছে। প্রতিযোগিতাটি এরইমধ্যে শেষ করেছে পঞ্চম সিজন।

এবারের প্রতিযোগিতার মূল পৃষ্ঠপোষক ‘ডিয়ন চকলেট’। তাই প্রতিযোগিতাটির এবারের নাম ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ সিজন-৬’। এরইমধ্যে রেজিষ্ট্রেশন পর্ব শুরু হয়েছে। যাদের বয়স ১২ বছরের মধ্যে শুধু মাত্র তারাই রেজিষ্ট্রেশন পর্বে অর্ন্তভূক্তির জন্য ইংরেজিতে ‘কে জি আর’ লিখে একটি স্পেস দিয়ে নিজের নাম লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করে অংশগ্রহণ করতে পারবে এ প্রতিযোগিতায়।

এবারের প্রতিযোগীতার প্রধান দুই বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং ব্যান্ড তারকা এস. আই. টুটুল। প্রতিযোগিতাটি পরিচালনা করবেন খ্যাতিমান রিয়েলিটি শো নির্মাতা ইজাজ খান স্বপন।

নভেম্বরের মাঝামঝি থেকে শুরু হবে বিভাগ পর্যায়ের অডিশন। কোন বিভাগে কখন প্রাথমিক অডিশন হবে তা আগ্রহী ক্ষুদে প্রতিযোগীরা চ্যানেল আইয়ের মাধ্যমে জানতে পারবে।

নভেম্বরের শেষ সপ্তাহ থেকে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার শুরু হবে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ সিজন-৬।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)