JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সাতক্ষীরায় সাড়ে তিন বছরের শিশু ধর্ষণ

দেশের খবর 3rd Nov 2016 at 7:25am 442
সাতক্ষীরায় সাড়ে তিন বছরের শিশু ধর্ষণ

পঞ্চাশ বছরের এক বৃদ্ধের বিকৃত যৌন লালসার শিকার হয়েছে সাড়ে তিন বছরের এক শিশু। ধর্ষণের মারাত্মক ক্ষত নিয়ে মেয়ে শিশুটিকে ভর্তি করা হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতালে।

স্থানীয় সময় গত মঙ্গলবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার রাজনগর গ্রামে এঘটনা ঘটলেও এ নিয়ে মামলা হয়েছে গতকাল বুধবার সন্ধ্যায় । অবশ্য এর আগেই গ্রাম্য সালিশ থেকে পালিয়ে গেছেন ধর্ষণে অভিযুক্ত মজিদ পাটোয়ারি (৫০)। তাঁকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, শিশুটির বাবা ও মায়ের অনুপস্থিতির সুযোগে একই গ্রামের মজিদ পাটোয়ারি মঙ্গলবার সকাল ১০ টার দিকে তাকে মুড়ি খাওয়ানোর কথা বলে কৌশলে বাড়ি থেকে তিনশ গজ দুরে এক নির্জন স্থানে নিয়ে যায় । পরে নানাভাবে ভুলিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করেন মজিদ। রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে শিশুটি তার মাকে ওই ঘটনা জানায়।

ওসি ফিরোজ হোসেন মোল্লা আরো বলেন, ধর্ষণের শিকার শিশুটির পরিবারকে এ ঘটনা নিয়ে থানা পুলিশ না করে নিজেরা মিটিয়ে ফেলার পরামর্শ দেয় গ্রামের কতিপয় লোকজন। এই লক্ষ্যে গত মঙ্গলবার সন্ধ্যায় এক সালিশ বৈঠক বসিয়ে গ্রাম্য মাতব্বররা ধর্ষক মজিদ পটোয়ারিকে তার বাড়ি থেকে ডেকে আনেন । পুলিশকে কিছু না জানিয়ে তাঁকে বেঁধে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে কিছু সময় তাঁকে ছেড়ে রাখা হয়। এই সুযোগে মজিদ পাটোয়ারি পালিয়ে যায়।

ওসি আরো জানান, মঙ্গলবার রাতেই ধর্ষণের শিকার শিশুটিকে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির গোপনাঙ্গে ক্ষত দেখা দিয়েছে।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)