JanaBD.ComLoginSign Up

লাহোরেই পিএসএল দ্বিতীয় আসরের ফাইনাল

ক্রিকেট দুনিয়া 3rd Nov 2016 at 4:14pm 469
লাহোরেই পিএসএল দ্বিতীয় আসরের ফাইনাল

পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরের ফাইনাল ম্যাচটি লাহোরে অনুষ্ঠিত হবে। এর আগে এ নিয়ে গুঞ্জন শোনা গেলেও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এ ম্যাচটি আগামী বছরের ৭ মার্চ লাহোরেই অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে।

পিসিবি আরও জানায় পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে এই ফাইনাল ম্যাচটি সাহায্য করবে। এর আগে ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলা হওয়ার পর জিম্বাবুয়ে, কেনিয়া ও বাংলাদেশ নারী দল ছাড়া কোনো আন্তর্জাতিক দল পাকিস্তানে সফর করেনি।

পিএসএল দ্বিতীয় আসরে মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে। যেটি শুরু হবে ২০১৭ সালের ৯ ফেব্রুয়ারি থেকে। টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও শারজায়। যেখানে প্রথম ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে লড়বে পেশোয়ার জালমি।

ডাবল রাউন্ড-রবিন পদ্ধতিতে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিটি দল একে অপরের মুখোমুখি হবে। আর ফেব্রুয়ারির ২৮, মার্চ ১ ও ৩ তারিখে প্লে অফের ম্যাচগুলো আয়োজন করা হবে।

এই আসরের প্লেয়ার ড্রাফটে বাংলাদেশের ১০ ক্রিকেটার ছিলেন। তবে শেষ পর্যন্ত সাকিব আল হাসান ও তামিম ইকবাল সুযোগ পান। তারা দু’জনই পেশোয়ার জালমির হয়ে খেলবেন। জালমি ও ইউনাইটেড ছাড়া অন্য দলগুলো হলো করাচি কিংস, লাহোর ক্যালান্ডারস ও কোয়েটা গ্লাডিয়েটরস।

সূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)