JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নিউজিল্যান্ড সফরে ব্যাপক পরিবর্তন, থাকছেন না রুবেল-আল আমিনও!

ক্রিকেট দুনিয়া 3rd Nov 2016 at 4:27pm 1,518
নিউজিল্যান্ড সফরে ব্যাপক পরিবর্তন, থাকছেন না রুবেল-আল আমিনও!

নিউজিল্যান্ডে বিপক্ষে সিরিজের দল গুছিয়ে এনেছে বিসিবির নির্বাচক কমিটি। নিউজিল্যান্ড সফরেও থাকা হচ্ছে না দুই পেসার রুবেল হোসেন ও আল আমিনের। মূলত টিম কম্বিনেশন আর আর অফ ফর্মের কারণে তাদের বাদ পড়াটা এক রকম নিশ্চিত। আরেকটা বড় কারণ হল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দাবি এর মধ্যেই সুস্থ হয়ে উঠবেন বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড সিরিজের আগে কন্ডিশনিং ক্যাম্পে পাঠানো হবে ২২ জন ক্রিকেটারকে। সেখানে থাকবেন একেবারেই তরুণ দুই ক্রিকেটার। মূলত, দলের সাথে থেকে দলের পরিবেশটা বুঝে নেওয়াই তাদের কাজ। তাদের স্কোয়াডের জন্য বিবেচনার বাইরে রাখা হবে।

এর বাইরের ২০ জন থেকে আলাদা করে তিন ফরম্যাটের জন্য আলাদা করে তিনটি ১৫ সদস্যের স্কোয়াড গঠন করা হবে। এই বিশ জনের তালিকায় রাখা হচ্ছে না রুবেল-আল আমিনকে।

সীমিত ওভারে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আছেন, আছেন তাসকিন আহমেদ। তার সাথে যোগ হবেন মুস্তাফিজুর রহমান। এর বাদে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে পারফরম্যান্স মন্দ ছিল না শফিউল ইসলামের।

আর টেস্টে আছেন কামরুল ইসলাম রাব্বি। এখানেও তার সাথে যোগ হবেন মুস্তাফিজ। তবে, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কেউ ইনজুরিতে পড়লে বিবেচনায় আসতে পারেন আল আমিন ও রুবেল। সে জন্য তাদের স্ট্যান্ড বাই তালিকায় রাখা হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)