JanaBD.ComLoginSign Up

শাহরুখের জন্যই ৪ দিনে ১০০ কোটি!

সিনেমা জগৎ 3rd Nov 2016 at 5:47pm 918
শাহরুখের জন্যই ৪ দিনে ১০০ কোটি!

৪ দিনের মধ্যে ১০০ কোটির গণ্ডি টপকে ফেলল অ্যায় দিল হ্যায় মুশকিল। সোমবার ছবিটি সবথেকে বেশি আয় করে। বলা হচ্ছে শাহরুখ খানের জন্যই ছবিটি বড় সাফল্যের মুখ দেখতে যাচ্ছে।

অ্যায় দিল হ্যায় মুশকিলের সঙ্গে দীপাবলিতে বক্স অফিসে এসেছিল শিবায়। তবে প্রতিযোগিতায় শিবায় অ্যায় দিল হ্যায় মুশকিলকে পিছনে ফেলতে পারেনি। সপ্তাহ শেষে বক্স অফিসের হিসেবে অনুযায়ী এগিয়ে ছিল অ্যায় দিল হ্যায় মুশকিল। সোমবার ছবিটি ভারত থেকে আয় করে ৫৩.৩৫ কোটি টাকা।

শুক্রবার থেকে সোমবারের মধ্যে শুধু ভারত থেকেই প্রযোজকদের ঘরে ঢোকে ৭৬.২১ কোটি টাকা। বিদেশ থেকে ৪ দিনে ৬.৫৫ মিলিয়ন ডলার আয় করেছে অ্যায় দিল হ্যায় মুশকিল। ছবির মোট ব্যবসা দাঁড়িয়েছে ১২১.২১ কোটি টাকা। এবছর ওপেনিং উইকএন্ডে যে ছবিগুলো সবথেকে বেশি আয় করেছে তাদের মধ্যে আছে অ্যায় দিল হ্যায় মুশকিল। ছবিটি আছে ষষ্ঠ পজিশনে।

ছবিটি পরিচালনা করেছেন করণ জোহর। ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর, আনুশকা শর্মা, ঐশ্বরিয়া রাই বচ্চন ও ফাওয়াদ খান। এছাড়া অতিথি শিল্পী হিসেবে দেখা গেছে শাহরুখ খানকে। ছবিতে তিনি প্রধান চরিত্রে নেই। তবে যেটুকুতে তিনি আছেন, তাতেই বাজিমাত করে দিয়েছেন।

গতকাল মহারাষ্ট্রের ম্যালেগাঁওয়ের একটি সিঙ্গল স্ক্রিন থিয়েটারে শাহরুখের জন্যই সিনেমাহলের মধ্যে বাজি ফাটায় শাহরুখ অনুরাগীরা। প্রথমে স্ক্রিনে শাহরুখের অবয়ব ফুটে উঠতেই, হলভর্তি দর্শক উল্লাসে ফেটে পড়ে।

উৎসাহ এতটাই যে বন্ধ হলের মধ্যেই তারা বাজি ফাটাতে থাকে। টুইটারে সেই দৃশ্য এখন ভাইরাল। শাহরুখ খান ছাড়া পাকিস্তানের অভিনেতা ইমরান আব্বাস ও লিজ়া হেডেনও ছবিতে অতিথি শিল্পী হিসেবে আছেন। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)