JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 4th Nov 2016 at 2:12am 393
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ নভেম্বর, ২০১৬

লাল সালু : অভিনয়ে রাইসুল ইসলাম আসাদ, চাঁদনী, তৌকীর আহমেদ। পরিচালক তানভীর মোকাম্মেল। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : প্রত্যন্ত এক গ্রামে উপস্থিত হয় মজিদ মোল্লা। ঝোপঝাড়বেষ্টিত একটি পুরনো কবর পরিষ্কার করে ঘোষণা করে, এটা এক বিখ্যাত পীরের কবর। ধীরে ধীরে এখানে মাজার গড়ে তোলে। বিয়ে করে গ্রামের কৃষকের মেয়ে জমিলাকে। ক্ষমতা ও অর্থ বৃদ্ধি পেলে সে দ্বিতীয় বিয়েও করে।

মেঘে ঢাকা তারা : অভিনয়ে সুপ্রিয়া চৌধুরী, অনিল চ্যাটার্জি, গীতা দে। পরিচালক ঋত্বিক ঘটক। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : ১৯৪৭-এ দেশভাগের পর নীতারা শরণার্থী হয়ে আশ্রয় নেয় কলকাতা শহরে। পরিবারের বড় মেয়ে হওয়ায় পড়াশোনার ইতি টেনে হাল ধরতে হয় সংসারের। ছোট দুই ভাই-বোন গীতা ও মন্টু স্কুলে পড়ে। বড় ভাই শঙ্করের ধ্যান বড়মাপের শিল্পী হবে। নীতার ভালোবাসার মানুষ সনৎ পিএইচডি করতে চলে যায়, ফিরে এসে বিয়ে করে ছোট বোন গীতাকে। যক্ষ্মায় আক্রান্ত হয় নীতা।

চিরুতা : অভিনয়ে রামচরণ তেজা, নেহা শর্মা, প্রকাশ রাজ। পরিচালক পুরি জগন্নাথ। সন্ধ্যা ৬টা ৩৮ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : একটি খুনের প্রত্যক্ষ সাক্ষী হওয়ায় প্রাণ হারাতে হয় চরণের বাবাকে, আহত হয় মা। মায়ের চিকিৎসার অর্থ জোগানোর জন্য বাধ্য হয়ে একটি খুনের দায় মাথায় নিয়ে জেলে যায় চরণ। জেল থেকে বেরিয়ে জানতে পারে, মা আর বেঁচে নেই। ব্যাংককের ট্যুর গাইডের চাকরি নেয়। অন্যদিকে ব্যাংককে অবকাশযাপনে যাচ্ছে ধনীর মেয়ে সানজানা। সানজানাকে গুণ্ডাদের হাত থেকে রক্ষা করে চরণ। সানজানার প্রেমে পড়ে।

রেস টু উইচ মাউন্টেন : অভিনয়ে ডোয়াইন জনসন, আলেকজান্ডার লুডউইগ, কার্লা গুগিনো। পরিচালক অ্যান্ডি ফিকম্যান। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : অপরাধের জীবন ছেড়ে লাস ভেগাসের ট্যাক্সিচালক হয় জ্যাক ব্রুনো। হঠাৎ একদিন সারা ও সেট নামের অস্বাভাবিক ক্ষমতার অধিকারী দুই ভাই-বোন তার ট্যাক্সিতে ওঠে। জ্যাক জানতে পারে, অ্যালেক্স ফ্রিডম্যান নামের একজন তাদের ধরার জন্য খুঁজছে। সারা ও সেটকে দুষ্টচক্রের হাত থেকে রক্ষা করতে জীবন বাজি রাখে জ্যাক।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)