JanaBD.ComLoginSign Up

মাত্র ২ রানের লিড নিল অস্ট্রেলিয়া!

ক্রিকেট দুনিয়া 4th Nov 2016 at 3:14pm 192
মাত্র ২ রানের লিড নিল অস্ট্রেলিয়া!

প্রথম দিনে প্রোটিয়াদের ব্যাটিং ধসের পর ব্যাটিংয়ে নেমে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার তান্ডবে মনে হচ্ছিল রানের পাহাড় গড়তে যাচ্ছে স্বাগতিকরা। দুই ওপেনার মিলে করে ফেলে ১৫৮ রান। কিন্তু কে জানত, পার্থ টেস্টের দ্বিতীয় দিনে অস্ট্রেলিয়ার ব্যাটিংও একইভাবে ধসে পড়বে?

দুর্দান্ত খেলতে থাকা ডেভিড ওয়ার্নার মাত্র ৩ রানের জন্য সেঞ্চুরি মিস করেন। তাকে শিকারে পরিণত করে দিনের প্রথম আঘাতটা হানেন ডেল স্টেইন। কিন্তু এর পর কাঁধের পেশিতে টান খেয়ে মাঠ ছাড়তে হয়ে এই পেসারকে। এরপর আর বল করতে পারেননি স্টেইন। কিন্তু অন্য বোলারদের বোলিয় তোপে ২৪৪ রানেই শেষ হয়ে যায় অজিদের ইনিংস।

শন মার্শ ৬৩ রান করে ফিল্যান্ডারের বলে এলবিডব্লিউ হয়ে যান। দুই ওপেনার ওয়ার্নার-মার্শের পর অ্যাডাম ভোজেস (২৮), পিটার নেভিল (২৩) ও পিটার সিডলই (১৮*) দুই অঙ্ক ছুঁতে পেরেছেন। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে মাত্র ২ রানের লিড নিতে পেরেছে। ফিল্যান্ডার ৫৬ রান দিয়ে পেয়েছেন ৪ উইকেট, মহারাজও ওই ৫৬ রানেই পেয়েছেন তিনটি। ৭৮ রান দিয়ে রাবাদা পেয়েছেন দুই উইকেট।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে এই রিপোর্ট লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে ৬২ রান করেছে দক্ষিণ আফ্রিকা। এর আগে প্রথম ইনিংসে দু'প্লেসির দল করেছিল ২৪২ রান। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)