JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ইংল্যান্ড দলের ব্যয়ভার বহন করবে না ভারত!

ক্রিকেট দুনিয়া 4th Nov 2016 at 4:08pm 542
ইংল্যান্ড দলের ব্যয়ভার বহন করবে না ভারত!

ক্রিকেট ইতিহাসে বিরল ঘটনাগুলোর একটি ঘটল এবার ইংল্যান্ড ক্রিকেট দলের ভারত সফরে। কোনো দেশ ক্রিকেট খেলতে অন্য দেশে গেলে সাধারণত হোস্টরাই তাদের সমস্ত ব্যয়ভার বহন করে। কিন্তু বাংলাদেশের কাছে শেষ ম্যাচ হেরে ভারত সফরে গিয়ে নতুন বিপাকে পড়েছে ইংল্যান্ড দল! তাদের নিজেদের খরচ নিজেদেরকেই বহন করতে হবে!

পাঁচ টেস্টের সিরিজ খেলতে দুদিন আগেই বাংলাদেশ থেকে ভারতে পৌঁছেছে ইংল্যান্ড ক্রিকেট দল।কিন্তু ইতোমধ্যে ভারত সফরে কুকদের খরচ মেটানোর জন্য ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে (ইসিবি) অনুরোধ জানিয়েছে বিসিসিআই। ভারতীয় ক্রিকেট কাউন্সিল (বিসিসিআই) ও লোধা সংঘাতের প্রভাবেই ক্রিকেট ইতিহাসের এই বিরল ঘটনা ঘটল।

ইংল্যান্ড ক্রিকেট দলের ম্যানেজার ফিল নেলকে চিঠি লিখেছেন বিসিসিআই সচিব অজয় শিরকে। তিনি লিখেছেন, “ডিয়ার ফিল, আমি আপনাদের ভারত সফরে উষ্ণ অভর্থ্যনা জানাচ্ছি। কিন্তু দুঃখের সঙ্গে জানাচ্ছি, সুপ্রিম কোর্টের নির্দেশে বর্তমান পরিস্থিতিতে চুক্তি অনুয়ারী বিসিসিআই কুকদের ভারত সফরের খরচ মেটাতে পারছে না। বিসিসিআই-এর পক্ষ থেকে এর জন্য আমরা ক্ষমা চেয়ে নিচ্ছি।”

বোর্ডের আর্থিক লেনদেন খতিয়ে দেখার জন্য একটি কমিটি গঠন করে সুপ্রিম কোর্ট। পাঁচ টেস্টের সিরিজ ছাড়াও ওয়ান ডে এবং টি-২০ সিরিজ খেলবে ইংল্যান্ড।

সূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)