JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

'কথিত' প্রেমিকা সম্পর্কে মুখ খুললেন রণবীর

বিবিধ বিনোদন 4th Nov 2016 at 7:17pm 548
'কথিত' প্রেমিকা সম্পর্কে মুখ খুললেন রণবীর

রণবীর কাপূড় কার সঙ্গে প্রেম করছেন, বলিউডে তা এক চিররহস্য। ক্যাটরিনা কইফের সঙ্গে তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। তার পরে কোন নারী এসেছেন রণবীরের জীবনে? বিভিন্ন সময়ে উঠে এসেছে বিভিন্ন তরুণীর নাম। কখনও শোনা গেছে কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি, কখনও বা রণবীরের প্রেমিকা হিসেবে শোনা গেছে জ্যাকেলিন ফার্নান্ডেজের নাম। কিন্তু পরে জানা যায়, সবটাই গুজব মাত্র।

তবে গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল দিল্লির মেয়ে ভারতী মালহোত্রের নাম। তাঁর সঙ্গেই নাকি বর্তমানে প্রেম করছেন রণবীর। এ-ও শোনা যায় যে, ভারতী রণবীরের বোন ঋদ্ধিমার বন্ধু। সেই সূত্রেই রণবীরের সঙ্গে আলাপ হয় তাঁর। তারপর ঋদ্ধিমার মধ্যস্থতাতেই নাকি তাঁদের প্রেম আরও জমে ওঠে। এতদিন রণবীর নিজে চুপ করে ছিলেন তাঁর এই ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’-এর বিষয়ে। কিন্তু এবার ভাঙলেন নীরবতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল ভারতী সম্পর্কে। রণবীর সেই প্রশ্নের উত্তরে বলেন, ‘‘মাস ছয়েক আগে সংবাদমাধ্যমে হঠাৎই আমার সঙ্গে ভারতী মালহোটড়া নামের একটি মেয়েকে জড়িয়ে আলচোণা শুরু হয়। এই ভারতী মালহোটড়া কে আমি জানি না, তার সঙ্গে আমার আলাপও হয়নি কোনওদিন। শুনলাম কোনও একটি সংবাদমাধ্যমে ভারতীকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরে ভারতী বলেছে, ‘আমি অন্য একটি ছেলেকে ভালবাসি। তাহলে আমার সঙ্গে রণবীরকে জড়াচ্ছেন কেন? আমি তো রণবীরের ভক্ত পর্যন্ত নই।’ এই সমস্ত কথা থেকেই তো স্পষ্ট যে, গোটা ব্যাপারটাই ভিত্তিহীন এবং গুজব মাত্র।’

ভারতী এই ধরনের কথা ইতিপূর্বে সত্যিই একাধিকবার বলেছেন। জানিয়েছেন, রণবীরের সঙ্গে কেন তাঁর নাম জড়ানো হচ্ছে, সে সম্পর্কে বিন্দুবিসর্গও জানেন না তিনি। এবার গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিলেন রণবীর। তাহলে কি রণবীর অন্য কোনও মেয়েতে মজেছেন, নাকি এখন একেবারেই তিনি সিঙ্গেল তিনি? সেই প্রশ্নের সদুত্তর, বোধ হয়, একা রণবীরের কাছেই রয়েছে।

তথ্যসূত্রঃ এবেলা

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)