JanaBD.ComLoginSign Up

বৃষ্টিই খেলল বিপিএলের প্রথম দিনে

ক্রিকেট দুনিয়া 4th Nov 2016 at 10:39pm 706
বৃষ্টিই খেলল বিপিএলের প্রথম দিনে

বৃষ্টিই দাপট দেখাল বিপিএলের প্রথম দিনে। বাংলাদেশের জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতার উদ্বোধনী দিনে মাঠেই গড়াতে পারল না দুটি ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে নিতে হলো কুমিল্লা ভিক্টোরিয়ানস, রাজশাহী কিংস, রংপুর রাইডার্স ও খুলনা টাইটানসকে। ফলে এক ম্যাচ শেষে সবার ঘরেই জমা হলো ১ পয়েন্ট।

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে আজ শুক্রবার সারা দিনই থেমে থেমে বৃষ্টি হয়েছে। কুমিল্লা ও রাজশাহীর মধ্যকার প্রথম ম্যাচটিও মাঠে গড়াতে পারেনি বৃষ্টির কারণে। দুপুর ২টায় নির্ধারিত সময়ে টস হয়ে গেলেও শুরু করা যায়নি ব্যাট-বলের লড়াই। শেষপর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হয়েছিলেন আম্পায়াররা।

সন্ধ্যা সোয়া ৭টায় শুরু হওয়ার কথা ছিল রংপুর ও খুলনার মধ্যকার দ্বিতীয় ম্যাচটি। ক্ষণিকের জন্য বৃষ্টি থামায় আশা জেগেছিল ক্রিকেটপ্রেমীদের মনে। কিন্তু কিছুক্ষণ পরে আবার বৃষ্টি শুরু হওয়ায় ভেস্তে গেছে এই ম্যাচটিও। ৯টা ২৫ মিনিটে মাঠ পরিদর্শনের পর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

বৃষ্টির বাধায় আগামীকাল শনিবারের ম্যাচগুলোও ঠিকঠাক অনুষ্ঠিত হবে কি না, তা নিয়েও থাকছে শঙ্কা। বিপিএলের দ্বিতীয় দিনে দুপুর ২টায় মাঠে নামার কথা বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংসের। আর সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা ডায়নামাইটস। -এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)