JanaBD.ComLoginSign Up

আজকের রাশিফল : ০৫ নভেম্বর , ২০১৬

আজকের রাশিফল 5th Nov 2016 at 12:13am 445
আজকের রাশিফল : ০৫ নভেম্বর , ২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
বাড়িতে আজ কোনো শুভ অনুষ্ঠান হতে পারে, যেখানে বন্ধু ও পরিবারের সঙ্গে আনন্দমুখর সময় কাটাবেন। দৈনন্দিন কাজগুলো মনোসংযোগ ও আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করতে পারবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ ভালো। যাত্রাযোগে বাধা আছে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ছাত্রদের, শিল্পী ও ক্রীড়াবিদদের জন্য দিনটি ভালো। সরকারি লাভের যোগ রয়েছে। বাবার কাছ থেকে লাভ হওয়ার সম্ভাবনা আছে। মানসিকভাবে আজ যথেষ্ট সুস্থির থাকবেন। ফলে কাজে আশানুরূপ ফল পাবেন না। হজম সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

মিথুন: (২২ মে – ২১ জুন)
পরিশ্রম অনুযায়ী ফল নাও পেতে পারেন। অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে এবং স্বাস্থ্যও ভালো থাকবে। তবে যতটা সম্ভব বাইরে খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। দুপুরের পর থেকে অসম্পূর্ণ দৈনন্দিন কাজগুলো শেষ হতে শুরু করবে। অসুস্থরা আজ অনেকটা সুস্থ বোধ করবেন। যাত্রাযোগে বাধা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আজকের সকালটা আনন্দবার্তা বহন করে আনবে। অসম্পূর্ণ ও আজকের শুরু করা যাবতীয় কাজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ থাকবে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ ঘুম থেকে ওঠার পর থেকেই খুব চনমনে ও তরতাজা বোধ করবেন। বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে খাওয়া-দাওয়া করতে যাওয়ার সম্ভাবনা আছে। তবে দুপুরের পর আপনি শারীরিক ও মানসিকভাবে কিছুটা দুর্বলবোধ করতে পারেন। প্রেম-দাম্পত্য বিষয়ে বিশেষ নজর দিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
অত্যধিক কাজের চাপ এবং শারীরিক কষ্টের জন্য মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। আপনি কাজগুলো সম্ভবত সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। অস্বাস্থ্যকর খাওয়া-দাওয়া যতদূর সম্ভব এড়িয়ে চলুন। আজ কোথাও যাওয়ার পরিকল্পনা থাকলে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
যতটা সম্ভব চোখ-কান খোলা রাখুন এবং সম্ভব হলে মুখ বন্ধ রাখুন। দিনটিকে শান্তিপূর্ণভাবে কেটে যেতে দিন। কোনোরকম পূর্ব পরিকল্পনা ছাড়া কোনো নতুন প্রকল্প শুরু করবেন না। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি সাধারণ। বাড়িতে অবসর সময়ে স্বজনদের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেন। শুভ দিক উত্তর। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২০

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
যদি নতুন কোনো প্রকল্প শুরু করার কথা ভেবে থাকেন, তাহলে আজই হল সেরা দিন। একইসঙ্গে শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্যও দিনটি ভালো। দুপুরে প্রবলভাবে অনুভূতিশীল হয়ে পড়তে পারেন, যা আপনাকে হতাশ করে তুলতে পারে। মায়ের স্বাস্থ্য খুব ভালো থাকবে না। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মানসিক চাপে থাকবেন। বিরক্তি ও আলস্য ঘিরে ধরবে। দোদুল্যমান মানসিকতাকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে মানসিক দৃঢ়তা বজায় রাখুন। ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি আরও একবার ভেবে দেখুন, কারণ ভ্রমণের জন্য এই সময়টি ভালো নয়। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
নতুন কাজ শুরু রাখার ব্যাপারে প্রাথমিক কিছু বাধা দেখা দিতে পারে। সামাজিকতা ও সন্তানদের ঘিরে দুশ্চিন্তা কাটিয়ে ওঠার পর সন্ধ্যেটা আপনি উপভোগ করতে পারবেন। মানসিকভাবে তখন অনেকটা শান্ত বোধ করবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ, তাদের কাছে আজকের দিন লাভজনক। ব্যবসা ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে পারবেন। সহকর্মীরা আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পোশাক-আশাক ও গয়না কেনাকাটা করতে পারেন। বন্ধু-বান্ধবদের সঙ্গে কেনাকাটা করতে যাওয়ার সম্ভাবনা আছে। ভালো খাওয়া-দাওয়া, কেনাকাটা ও বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে ভালো সময় কাটাবেন। তবে কেনাকাটা করে আজ আপনার খরচ সীমা ছাড়িয়ে যেতে পারে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা: ১

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)