JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 5th Nov 2016 at 2:06am 352
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ নভেম্বর, ২০১৬

আবির্ভাব : অভিনয়ে রাজ্জাক, কবরী, শর্মিলী আহমেদ। পরিচালনায় সুভাষ দত্ত। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : মামা-মামির সংসারে বড় হয় শাহানা। ধনী বাবার ছেলে রাশেদের সঙ্গে পরিচয় হয় তার। শাহানার মামা বুদ্ধি খাটিয়ে ভাগ্নিকে রাশেদের কাছে বিয়ে দেয়। কিন্তু রাশেদের বাবা এই বিয়ে মানেন না। ছেলের মনও বিষিয়ে দেন। গর্ভবতী শাহানাকে ছেড়ে চলে যায় রাশেদ।

প্রতিদ্বন্দ্বী : অভিনয়ে রঞ্জিত মল্লিক, রাহুল ব্যানার্জি, মৃণাল মুখার্জি, অনামিকা সাহা প্রমুখ। পরিচালনায় অনুপ সেনগুপ্ত। দুপুর ১২টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আসানসোলের ডন ইকবাল খানের জীবন পাল্টে দেয় একটি যাত্রা নাটক। গ্যারেজ খুলে সৎ পথে রোজগার শুরু করে। আর গ্রামের অন্যায়-অবিচার নিয়ে নিয়মিত পথনাটক করে। সেই নাটকের সদস্য দেবু, বেশ ভালো অভিনেতা। একই গ্রামের মেয়ে শর্মিলার সঙ্গে তার প্রেম। দেবুর স্বপ্ন রুপালি পর্দার নায়ক হওয়ার। ইকবাল খান তার সেই স্বপ্নের বাস্তবায়ন ঘটায়। কিন্তু তারকা হয়ে ওঠার অহমিকা দেবুকে ক্রমেই অধঃপতনের দিকে নিয়ে যায়।

আজহার : অভিনয়ে ইমরান হাশমি, প্রাচী দেশাই, নার্গিস ফাখরি প্রমুখ। পরিচালনায় অ্যান্থনি ডি’সুজা। দুপুর ২টা ১০ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : ভারতীয় সাবেক সফল ক্রিকেটার মোহাম্মদ আজহার উদ্দিন। ঘটনাবহুল জীবন তাঁর। ক্রিকেট জীবনের শেষটা ছিল বেশ শোকাবহ। ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে আজীবনের জন্য নিষিদ্ধ হয়েছেন। ক্রিকেটের বাইরেও দাম্পত্য সংকট ও প্রেমের কাহিনিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচিত ছিলেন। যোগ দিয়েছিলেন রাজনীতিতেও। ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই ক্রিকেটারকে নিয়ে নির্মিত বায়োপিক ‘আজহার’।

দ্য মার্শিয়ান : অভিনয়ে ম্যাট টেমন, ক্রিস্টেন উইগ, জেফ ড্যানিয়েলস প্রমুখ। পরিচালনায় রিডলি স্কট। বিকেল ৬টা ২১ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : নভোচারী মার্ক ওয়াটনি গেছেন মঙ্গল গ্রহ অভিযানে। হঠাৎ অভিযাত্রীরা শক্তিশালী বালুঝড়ের মুখে পড়ে। নভোযান থেকে ছিটকে পড়ে মার্ক। তাঁকে মৃত ভেবে সবাই চলে আসে। কিন্তু মার্ক বেঁচে যান, নিজের উদ্ভাবনী ক্ষমতার জোরে টিকে থাকেন মঙ্গলের প্রতিকূল পরিবেশে। পৃথিবীতে সংকেত পাঠানোর উপায়ও বের করে ফেলেন।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)