JanaBD.ComLoginSign Up

বিপিএল আপাতত স্থগিত, শুরু ৮ নভেম্বর

ক্রিকেট দুনিয়া 5th Nov 2016 at 7:15pm 769
বিপিএল আপাতত স্থগিত, শুরু ৮ নভেম্বর

বৃষ্টি ও বৈরি আবহাওয়ার জন্য বিপিএল আপাতত স্থগিত হলো। ৮ নভেম্বর থেকে আবার শুরু হবে এবারের বিপিএল। ৪, ৫ ও ৬ নভেম্বরের ম্যাচগুলো পরে অনুষ্ঠিত হবে। এর মধ্যে এবারের আসরের প্রথম ২ দিনের ৩ ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। তাই এই সিদ্ধান্ত। শনিবার সন্ধায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিপিএলের গভর্নিং কাউন্সিলের সংবাদ সম্মেলনে এই কথা জানানো হয়। গতকালের মতো আজকের দুটি ম্যাচও পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে।

জানানো হলো, বডিলি শিফট হবে বিপিএলের খেলা। ৮ নভেম্বর দুপুর ২টায় বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস এবং সন্ধা সাতটায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম চিটাগং ভাইকিন্সের খেলা। ওই দুই ম্যাচ দিয়েই বিপিএল শুরু হবে। আগের সূচি অনুযায়ী বাকি ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রশ্ন এখন ৪,৫ ও ৬ তারিখের ম্যাচগুলো কবে হবে? এ নিয়ে বিপিএলের আয়োজক সংস্থা ফ্রাঞ্চাইজিগুলোর সাথে কথা বলেছে। ১০ নভেম্বর খেলা নেই। ১৩ তারিখ এই পর্বে ঢাকায় শেষ ম্যাচ। তারপর ১৭ তারিখ চট্টগ্রামে খেলা। এর মাঝে ১৪ নভেম্বর লক্ষ্য। ফ্রাঞ্চাইজিগুলো রাজি থাকলে উল্লেখিত ৩ দিনের ৬ ম্যাচে ১০ ও ১৪ তারিখে মাঠে গড়াবে। আয়োজকরা এই সিদ্ধান্তের জন্য ফ্রাঞ্চাইজিগুলোর 'হ্যাঁ' সূচক জবাবের অপেক্ষায়।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)