JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৬ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 6th Nov 2016 at 2:27am 393
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৬ নভেম্বর, ২০১৬

এই মন তোমাকে দিলাম : পপি, শাকিল খান, ববিতা, আহমেদ শরীফ। পরিচালক মুস্তাফিজুর রহমান বাবু। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : কলেজে ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হয় মাসুদ। তাকে চ্যালেঞ্জ করে কাজল। কাজলের কৌশলের কাছে হেরে যায় মাসুদ। বিষয়টি নজরে আসে মাসুদের বন্ধু নয়নের। সে কাজলকে ফলো করতে থাকে। একদিন বন্ধুদের সঙ্গে বাজি ধরে শিক্ষকের কলম চুরি করে কাজল। তাকে ধরিয়ে দেয় নয়ন। শুরু হয় নয়ন ও কাজলের দ্বন্দ্ব। ধীরে ধীরে দুজনের মধ্যে মন দেওয়া-নেওয়া ও প্রেম হয়।

গোগলের কীর্তি : অভিনয়ে অজিত ঘোষ, ইন্দ্রনীল সেনগুপ্ত, লকেট চ্যাটার্জি। পরিচালক পম্পি ঘোষ। দুপুর ১২টা ৪৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : সমরেশ বসুর কিশোর গোয়েন্দা গোগলকে নিয়ে ছবির গল্প। বাংলার ঐতিহ্যবাহী এক গ্রামে প্রতিবছর পূজা অনুষ্ঠিত হয়। সেই পূজায় রাজপরিবারের ছড়িয়ে-ছিটিয়ে থাকা সব সদস্য এসে অংশ নেয়। একবার আসে কিশোর গোগল। পূজার মধ্যেই চুরি হয়ে যায় মহিষমর্দিনী। সেটি উদ্ধার করতে মাঠে নামে গোগল।

তেরে নাম : অভিনয়ে সালমান খান, ভূমিকা চাওলা। পরিচালক সতীষ কৌশিক। বিকেল ৪টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রাধে মারদাঙ্গা স্বভাবের ছেলে। মারামারি পছন্দ করে। ক্যাম্পাসে দারুণ জনপ্রিয়। এরই মধ্যে নির্জলা নামের উচ্চবর্ণীয় এক মেয়ে কলেজে ভর্তি হয়। তার প্রেমে পড়ে রাধে। কিন্তু সে নিম্নবর্ণের বলে নির্জলার পরিবার রাজি হয় না। এরই মধ্যে প্রতিপক্ষের আঘাতে রাধের স্মৃতিশক্তি লোপ পায়। তাকে ভর্তি করা হয় পাগলা গারদে।

ক্যাসিনো রয়াল : অভিনয়ে ড্যানিয়েল ক্রেইগ, এভা গ্রিন। পরিচালক মার্টিন ক্যাম্পবেল। রাত ১১টা ২৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ক্যাসিনো রয়ালেই বিশ্বের সবচেয়ে বিখ্যাত গুপ্তচরের আবির্ভাব। এই পর্বেই জেমস বন্ডকে দেওয়া হয় ডাবল জিরো মর্যাদা। সঙ্গে পান অস্ত্র ও হত্যা করার লাইসেন্স। বন্ডের প্রথম মিশন লে চিফরে। সে ছায়ার মতো আড়ালে থেকে একটি সন্ত্রাসী সংগঠন চালায়। সংগঠনটির যাবতীয় খরচ থেকে শুরু করে বিভিন্ন পরিকল্পনাকারীও লে। তাকে দেউলিয়া করা এবং আইনের আওতায় আনতে মিশন শুরু করে বন্ড।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)