JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রণবীরের সামনেই নতুন প্রেমিকের সঙ্গে ক্যাটরিনা!

বিবিধ বিনোদন 6th Nov 2016 at 10:22am 692
রণবীরের সামনেই নতুন প্রেমিকের সঙ্গে ক্যাটরিনা!

‘আজব প্রেম কি গজব কাহানির’ শ্যুটিং এর সময় শুরু হয়েছিল রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের গল্প। কারণ সে সময় শোনা গিয়েছিল সালমান খানকে বিয়ে করছেন ক্যাটরিনা। তাই প্রথম দিকে কেউই রণবীরের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমের সত্যতা মানতে চাননি। কিন্তু, ক্যাটরিনার ফ্ল্যাটের সামনে প্রতি রাতে রণবীরের গাড়ির পার্ক করার ছবি সামনে আসতেই বিষয়টি স্বীকার করে নিতে আর কেউ আপত্তি করেনি। সকলেই ভেবেছিলেন রণবীর ও ক্যাটরিনা এই প্রেমের সম্পর্ক আর হয়তো ভাঙবে না।

বলিউড প্রেমীদের সেই আশা পূর্ণ হয়নি। কারণ সেই সম্পর্ক ভেঙে দিয়েছেন রণবীর। কিন্তু তার বদলে ক্যাটরিনা এমন মধুর প্রতিশোধ নিবেন তা কিন্তু কেউ কল্পণাতেও ভাবেনি। বলা যায় ভেঙে যাওয়া সম্পর্কের বদলাই নিলেন ক্যাটরিনা। অনিল কাপুরের দেওয়া দীপবলির পার্টিতেই নতুন প্রমিকের হাত ধরে রণবীরের সামনেই ঘুরে বেড়ালেন ক্যাটরিনা। আর তার এই নতুন প্রেমিক হলেন মুকেশ আম্বানীর ছোট ছেলে আকাশ আম্বানি। সদ্য বিদেশে পড়াশোনা শেষ করে রিলায়েন্স ইন্ডাস্ট্রিতে যোগ দিয়েছেন আকাশ। বোর্ড অফ ডিরেক্টরসেও নেওয়া হয়েছে তাকে। এই মুহূর্তে আকাশ আম্বানিকে মিলিওনার বলা হচ্ছে। বয়সে আকাশ ক্যাটরিনার থেকে অনেকটাই ছোট। ক্যাটরিনা যেখানে ৩৩ পার করেছেন, সেখানে আকাশের এখন মাত্র ২৬।

পার্টিতে আকাশের হাত ধরে এবং শরীর ঘেঁষাঘেষি করে চলতে বিন্দুমাত্র যেন লজ্জা পেলেন না ক্যাটরিনা। রণবীর দূর থেকে দাঁড়িয়ে সবই নাকি লক্ষ করেছেন। তবে, দু’জনেরই কেউই কাউকে সেরকম কোনও কথা বলেননি।

বলিউডের সঙ্গে আম্বানী পরিবারের বর্তমান প্রজন্মের ওঠাবসা অস্বাভাবিক ব্যাপার নয়। কিন্তু, যেভাবে ক্যাটরিনা প্রকাশ্যে আকাশের হাত ধরেছিলেন এবং আকাশ যেভাবে ক্যাটরিনা গার্ড করে পার্টিতে নিয়ে যাচ্ছিলেন তাতে কিন্তু এটাকে নিছক বন্ধুত্ব বলাটা সত্যিকারেই কঠিন হয়ে গেছে।

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)