JanaBD.ComLoginSign Up

শিক্ষিকাদের বিকৃত যৌনতার শিকার নার্সারির ছাত্রী

আন্তর্জাতিক 6th Nov 2016 at 10:25am 979
শিক্ষিকাদের বিকৃত যৌনতার শিকার নার্সারির ছাত্রী

ভারতের পাটনার এক নামী ইংরেজি মাধ্যম স্কুলের দুই শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে। একই স্কুলের নার্সারিতে পড়ুয়া ৫ বছরের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। দিন কয়েক আগে ছাত্রীর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। শনিবার অভিযুক্ত ২ শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে।

ছাত্রী তার অভিভাবককে জানায়, গত এক মাসে ধরে বহু বার ক্লাসের মধ্যে এবং ক্লাস সংলগ্ন একটি ঘরে নিয়ে গিয়ে তাকে যৌন হেনস্থা করেন দুই শিক্ষিকা। এদের মধ্যে একজনকে ‘ছোট মিস’ বলে ডাকে ওই ছাত্রী। পুলিশের কাছেও জবানবন্দি দেওয়ার সময় ক্লাস রুম এবং পাশের ওই ঘরের কথা উল্লেখ করেছে ছাত্রীটি। অভিভাবকের অভিযোগের ভিত্তিতে বিভিন্ন ধারায় ২ শিক্ষিকার বিরুদ্ধে মামলা দায়ের করেছে গান্ধী ময়দান থানার পুলিশ।

মেডিক্যাল পরীক্ষার জন্য ছাত্রীর পোশাক হাসপাতালে পাঠায় পুলিশ। সিনিয়র পুলিশ সুপার মনু মহারাজ এবং এসপি সেন্ট্রাল চন্দ্রকুমার কুশওয়াহা জানিয়েছেন, গ্রেফতার হওয়া দুই শিক্ষিকা হলে নুতন জোসেফ এবং ইন্দু। যদিও জেরার সময় ২ জনেই অভিযোগ অস্বীকার করেছেন।

কুশওয়াহা আরও জানান, ছাত্রীর মেডিক্যাল পরীক্ষায় যৌন হেনস্থার প্রমাণ মিলেছে। ছাত্রীর গোপনাঙ্গে কিছু প্রবেশ করানো হয়েছিল সেটারও প্রমান গিয়েছে পরীক্ষায়।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)