JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নতুন করে খেলতে রাজী সব ফ্র্যাঞ্চাইজি

ক্রিকেট দুনিয়া 6th Nov 2016 at 3:48pm 283
নতুন করে খেলতে রাজী সব ফ্র্যাঞ্চাইজি

বৈরী আবহাওয়ার কারণে বিপিএলের চতুর্থ আসরের খেলা ০৮ নভেম্বর থেকে নতুন করে শুরুর সিদ্ধান্তে রাজী ছিলো না কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। কেননা, গত ০৪ নভেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট করে পেয়েছিল দল দুটি।

শেষ পর্যন্ত এ দুটি ফ্র্যাঞ্চাইজি নতুন করে খেলতে রাজী হওয়ায় আগামী ০৮ নভেম্বর বিপিএল নতুন করে শুরু করতে কোনো জটিলতা থাকলো না।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী রোববার (০৬ নভেম্বর) বিসিবি কার্যালয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘সবগুলো ফ্র্যাঞ্চাইজি সমঝোতায় এসেছে। ০৮ তারিখ থেকে টুর্নামেন্টের ম্যাচগুলো আবার চালু হবে। যে ম্যাচগুলো হয়নি বা বাতিল হয়েছে এ ব্যাপারে সমঝোতায় এসেছে তারা।’

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে গতকাল সন্ধ্যায় ০৫ ও ০৬ তারিখের ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় বিপিএল গভর্নিং কাউন্সিল। ০৮ নভেম্বর থেকে নতুন করে এই আসর শুরু করার সিদ্ধান্তের কথা জানানো হয়।

শুক্রবার (০৪ নভেম্বর) থেকে শুরু হয় বিপিএলের চতুর্থ আসরটি। তবে, উদ্বোধনী দিনেও দুটি ম্যাচই পণ্ড হয় বৃষ্টির কারণে। গতকালের ম্যাচ দুটির ভাগ্যেও লেখা হয় একই ফল। এখনও কোনো ম্যাচ মাঠে গড়ায়নি বলেই ০৮ নভেম্বর থেকে নতুন করে বিপিএল শুরুর সিদ্ধান্ত নেয় গভর্নিং কাউন্সিল।

সূত্রঃ বাংলানিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)