JanaBD.ComLoginSign Up

আজ থেকে বেরোবিতে প্রবেশপত্র উত্তোলন প্রক্রিয়া শুরু

পড়াশোনা নিউজ 6th Nov 2016 at 4:14pm 247
আজ থেকে বেরোবিতে প্রবেশপত্র উত্তোলন প্রক্রিয়া শুরু

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) আজ রবিবার থেকে শুরু হয়েছে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ভর্তিচ্ছুদের প্রবেশপত্র উত্তোলন (ডাউনলোড) প্রক্রিয়া। কাঙ্ক্ষিত ইউনিটের ভর্তি পরীক্ষা শুরুর পূর্ব মুহুর্ত পর্যন্ত প্রবেশপত্র উত্তোলন করা যাবে বলে বিশ্ববিদ্যালয়ের হেল্পলাইনে কল করে জানা গেছে।



ভর্তি পরীক্ষায় রেজিস্ট্রেশনকৃত ছাত্র/ছাত্রীরা এই লিংক হতে (http://brur.teletalk.com.bd) নিজ নিজ User ID and Password দিয়ে Admit Card Download করতে পারবেন।

প্রবেশপত্র ডাউনলোড করে কালার প্রিন্টারে ২ কপি প্রিন্ট করে প্রতিটিতে ০১ কপি পাসপোর্ট সাইজ সদ্যতোলা ছবি আঠা দিয়ে লাগাতে হবে এবং স্বাক্ষরের ঘরে স্বাক্ষর করতে হবে। দুই কপি এডমিট কার্ড ও এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড পরীক্ষা কেন্দ্রে আনতে হবে বলে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট এবং অফিসিয়াল ফেসবুক সূত্রে জানা গেছে।

যারা ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেছেন তারা তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ফিরে পাবে বলে জানিয়েছে আইটি কমিটি। হারিয়ে যাওয়া ইউজার আইডি এবং পাসওয়ার্ড খুঁজে পেতে প্রদত্ত নিয়ম অনুসরণ করতে হবে।

প্রথমে আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন BRUR help এরপর স্পেস দিয়ে এইচএসসি’র বোর্ড লিখুন (যে প্রতিষ্ঠান থেকে এইচএসসি পাশ করেছেন), এরপর স্পেস দিয়ে এইচএসসি’র রোল, এরপর স্পেস দিয়ে এইচএসসি’র সাল (যে সালে এইচএসসি পাশ করেছেন) এবং এরপর স্পেস দিয়ে কাঙ্ক্ষিত ইউনিট (যে ইউনিটে ফর্ম তুলেছেন) এরপর ১৬২২২ নম্বরে পাঠিয়ে দিন।

উদাহরণ স্বরুপ: BRUR help space HSC board space HSC roll space HSC year space Unit. Send to 16222.

আগামী ১৩ নভেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হবে। ৪ দিনব্যাপী এই পরীক্ষা শেষ হবে ১৭ নভেম্বর। বিস্তারিত তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.brur.ac.bd) ও অফিসিয়াল ফেসবুক পেজ এ (BRUR-Admission) ক্লিক করুন।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)