JanaBD.ComLoginSign Up

কোহলির জন্মদিনে হঠাৎ আনুশকা

খেলাধুলার বিবিধ 6th Nov 2016 at 4:24pm 513
কোহলির জন্মদিনে হঠাৎ আনুশকা

রাজকোটের কুইন হোটেলে বেশ ধুমধাম করেই নিজের জন্মদিন পালন করলেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। সাথে ছিলেন প্রেমিকা আনুশকা শর্মা। এবারের জন্মদিনে বেশ ফুরফুরে মেজাজে এক সাথে দেখা গেছে দুজনকে।

সংবাদ মাধ্যমগুলোতে বেশ ফলাও করেই প্রচার হয়েছিল বিরাট-আনুশকার মধ্যে আর সম্পর্ক নেই। কেউ কেউ বলেছেন, দুজন নাকি কারো ছায়াও মাড়ান না। অথচ বছরের প্রথম দিকে বান্দ্রার এক রেস্টুরেন্টে দুজনকে অনেক রাতে এক সাথে দেখা গিয়েছিল। সেদিন আবার সালমান খানের বাড়িতে এক পার্টিতেও যোগ দিয়েছেন দুজনে।

তারপরে অনেকদিন আবার এক সাথে দেখা যায়নি দুজনকে। তবে সদ্য শেষ হওয়া নিউজিল্যান্ড সিরিজে গ্যালারীতে দেখা গেছে আনুশকাকে। এছাড়া গোয়ায় দুজনে একসাথে ফুটবল ম্যাচও দেখেছেন। আর এবার দুজনকে এক সাথে পাওয়া গেল বিরাটের জন্মদিনে।

৯ নভেম্বর এই রাজকোটেই শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে। বর্তমানে কোহলির ফর্ম ঈর্শা করার মতো। এই বছর এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে ১৯৪০ রান করে ফেলেছেন এই ব্যাটসম্যান।

৯৭৩ রান করে আইপিএলের ফাইনালে নিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরুকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ক্যারিবিয়ানে নেতৃত্ব দিয়েছেন টেস্ট সিরিজ জয়ে। এরপর নিউজিল্যান্ডকে সম্প্রতি হোয়াইটওয়াশ করেছেন টেস্টে সিরিজে।

২৮ তম জন্ম দিনে সারাদিনই আনুশকাকে পাশে পেয়েছেন বিরাট। তাদের বিভিন্ন সময়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়েছে ফলাও করে। ইউরোপে চলা ‘দ্যা রিং’ চলচ্চিত্রের শুটিং স্থগিত করে রাজকোটে চলে এসেছেন আনুশকা।

সূত্রঃ প্রিয়.কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)