JanaBD.ComLoginSign Up

আঙুলের কড়ে দেখে ভবিষ্যৎ!

লাইফ স্টাইল 7th Nov 2016 at 11:30am 684
আঙুলের কড়ে দেখে ভবিষ্যৎ!

আঙুলের কড়ের যে তিনটি ভাগ রয়েছে তার গঠন অনুসারেও একজন মানুষের ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ নিহিত থাকার বিষয়টি জানা যায়। কেউ চাইলে, নিজের আঙুলের কড়ের দিকে তাকিয়ে নিজেই জেনে নিতে পারবেন নিজের ভবিষ্যৎ সম্পর্কে।

লক্ষণশাস্ত্র এমন একটি বিদ্যা যা দেহের বিভিন্ন বাহ্যিক বৈশিষ্ট্যের ভিত্তিতে মানুষের অতীত ও ভবিষ্যৎ নিয়ে চর্চা করে থাকে। এই বিদ্যার ব্যাখ্যা অনুযায়ী, কোনো মানুষের শারীরিক গঠনের বিশ্লেষণের মাধ্যমেই জানা সম্ভব তার ব্যক্তিত্ব, ভূত ও ভবিষ্যৎ।

আঙুলের মতো আঙুলের কড়েও থাকে তিনটি ভাগে। ওই ভাগগুলোকেই বিশ্লেষণ করে ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ সম্পর্কে জানা যাবে।

প্রথমেই লক্ষ্য করলে দেখা যাবে আঙুলের কড়ে তিনটি ভাগের দৈর্ঘ্য আলাদা। তাই আঙুলের ডগার উপরের দিক থেকে তিনটি অংশকে যথাক্রমে ১,২,৩ নামে চিহ্নিত করার পর বিশ্লেষণে করলে দেখা যায়-

১. যদি ১ নম্বর অংশটি দীর্ঘ হয় : যদি আঙুলের উপরের ভাগটি অন্য অংশের চেয়ে বড় হয় তাহলে ব্যক্তি খুব সহজেই অন্যদের মন জয় করে নিতে পারেন। তার ভাষাগত দক্ষতা অসাধারণ ও আপনার পর্যবেক্ষণ ক্ষমতাও অতুলনীয় হয়।

২. যদি ২ নম্বর অংশটি দীর্ঘ হয় : ২ নম্বর অংশটি দীর্ঘ হলে অন্যদের সেবা ও সাহায্য করার মানসিকতা ওই ব্যক্তির মধ্যে রয়েছে। ডাক্তার এবং নার্সদের মধ্যে সাধারণত এই অংশটি দীর্ঘ হয়।

৩. যদি ৩ নম্বর অংশটি দীর্ঘ হয় : এই ধরনের মানুষেরা সৎ ও সত্যবাদী হন। তাদের কথা বলার দক্ষতা থাকে, পাশাপাশি মানুষের সঙ্গে মেলামেশাতেও তারা পটু হন।

৪. যদি ১ নম্বর অংশটি সবচেয়ে ছোট হয় : এই ধরনের মানুষেরা নার্ভাস প্রকৃতির এবং মানসিকভাবে দুর্বল হন। পাশাপাশি বন্ধুবান্ধবরা তাদের পছন্দ করেন না।

৫. যদি ২ নম্বর অংশটি সবচেয়ে ছোট হয় : এমন‌টা হলে ব্যক্তি জেদী এবং কিছুটা আলসে প্রকৃতির হন। জীবনে কোনো রকম পরিবর্তনের সঙ্গে মানিয়ে নিতে তার অসুবিধা হয়।

৬. যদি ৩ নম্বর অংশটি সবচেয়ে ছোট হয় : এমনটি হলে ব্যক্তি সহজ-সরল এবং বিশ্বাসী হন। তবে তার একটু সতর্ক থাকতে হবে যে, কেউ যাতে তাকে চট করে বোকা বানাতে না পারে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)