JanaBD.ComLoginSign Up

শাকিব খানের পারিশ্রমিক এক কোটি টাকা!

বিবিধ বিনোদন 7th Nov 2016 at 5:27pm 1,140
শাকিব খানের পারিশ্রমিক এক কোটি টাকা!

শাকিব খান। সময়ের ঢালিউড হার্টথ্রব। যৌথ প্রযোজনার ছবিতে একের পর এক অভিনেত্রীরা সুযোগ পেলেও শাকিব খান যেন উপেক্ষিতই থেকে যাচ্ছিলেন। অথচ শাকিব এদেশের চলচ্চিত্রকে প্রায় একাই টেনে নিয়ে যাচ্ছিলেন। তারপরেও কেন উপেক্ষিত? ভক্তদের এমন প্রশ্নের উত্তর দিয়েছিল এদেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তারা জানিয়েছিল শাকিবকে দুই বাংলার ছবিতে কাজ করতে হলে শারীরির পরিশ্রম করতে হবে। পরিবর্তন আনতে হবে ফিটনেসে।

শাকিব চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। জাজ ও এসকে মুভিজের একটি ছবিতে চুক্তিবদ্ধ হন এই ঢাকাই ছবির তারকা। দ্রুত চেঞ্জ করে ফেলেন নিজের লুক। পরিশ্রম কি না পারে? শাকিব টানা পরিশ্রম করে নিজের ফিগার আকর্ষণিয় করতে সক্ষম হন। অভিনয় করেন 'শিকারী' ছবির মাধ্যমে শাকিব নিজেকে নতুনভাবে উপস্থাপন করেন। ভক্তরাও মুগ্ধ হন শাকিবের নতুন চেহারায়। শিকারী ছবিটিও গত রোজার ঈদে এদেশের শীর্ষ ব্যবসা সফল ছবির তালিকায় স্থান করে নেয়। এরপরেই শুভশ্রীর সাথে নতুন একটি যৌথ প্রযোজনার ছবিতে চুক্তিবদ্ধ হন। নবাব নামের এই ছবিটির শুটিং শুরু হবে চলতি মাসের ১৬ তারিখ থেকে। কক্সবাজারে প্রথম ধাপের শুটিং-এর জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছে।



কিন্তু শাকিবের একটা বিশাল ভক্তশ্রেণি রয়েছে। রয়েছে শাকিব খানের নামে একাধিক ফেসবুক ফ্যান ক্লাব। ফেসবুকে সেসব গ্রুপে শাকিবকে নিয়ে নিয়মিত চর্চা হয়। এমনই কয়েকটি গ্রুপে সম্প্রতি নতুন একটি বিষয় নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কি আলোচনা? পারিশ্রমিক। শাকিব খানের পারিশ্রমিক এককোটি দাবি করে বেশ কিছু পোস্ট করা হচ্ছে। কিন্তু ভক্তরা কেন এই দাবি করবে? ভক্তদের দাবি শাকিব অভিনীত সব ছবি-ই এখন হিট। শুধু হিট না গত দুই ঈদে শাকিব খান অভিনীত সবগুলো ছবি বেশ ভালো ব্যবসা করেছে। ভক্তদের দাবি শাকিব খান বঞ্চিত হচ্ছেন। জানা গেছে, শাকিব খানের বর্তমান পারিশ্রমিক ২৫ লাখ টাকা। কিন্তু হুট করে কি পারিশ্রমিক তিন গুণ হয়ে যেতে পারে? উত্তর একভক্তই দিয়েছেন, তিনি বলেছেন, 'দাবিতে পারিশ্রমিক হয় না। পারিশ্রমিক হয় কাজ আর যোগ্যতায়। বসের সে যোগ্যতা আছে। এভাবে সাইনবোর্ড, ব্যানার টানাইয়া আর বসরে ছোটো করিস না।'

বিভিন্ন ফেসবুক গ্রুপে শাকিব খানের পারিশ্রমিক এককোটি চাই লিখে ব্যানার বানিয়ে প্রচার করা হচ্ছে। তবে ভক্তদের সেই দাবি কতটুকু যুক্তিযুক্ত কিংবা অবান্তর সেটা সময়ই বলে দেব।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)