JanaBD.ComLoginSign Up

বিশ্বের খারাপ পোশাক পরিহিতদের তালিকায় দীপিকা

বিবিধ বিনোদন 7th Nov 2016 at 9:57pm 1,027
বিশ্বের খারাপ পোশাক পরিহিতদের তালিকায় দীপিকা

MTV EMA অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু তিনি যে পোশাকটি পরেছিলেন, তাতে তাঁকে সবচেয়ে খারাপ ড্রেস পরিহিতদের তালিকায় ফেলে দিল বিদেশি সংবাদমাধ্যম।

দীপিকা MTV EMA অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পরেছিলেন মণীষা জয়সিংয়ের ডিজাইন করা একটি গাউন। সবুজ ও কালো রঙের মিশেলে ড্রেসটি তৈরি করেছেন মণীষা। সেই ড্রেস পরে রেড কার্পেটে হেঁটেছিলেন দীপিকা।

আর তারপরেই সংবামমাধ্যমে হেডলাইন, “বলিউড ব্লান্ডার: ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন স্টানিং হতে পারতেন। কিন্তু তাঁর সবুজ ব্রালেট ও স্কার্ট কম্বো তাঁর সেনসেশনাল ফিগারের জন্য কিছুই করল না।”

পরের বছর ২০ জানুয়ারি রিলিজ় করবে xXx: দা রিটার্ন অফ জেন্ডার কেজ। ছবিতে দীপিকা ও ভিন ডিসেল ছাড়াও অভিনয় করছেন রুবি রোজ, নীনা ডোবরেভ ও স্যামুয়েল জ্যাকসন।

হলিউডে এই ছবিটির পর দীপিকার হাতে আপাতত কোনও ছবি নেই। বলিউডে এখন তাঁর হাতে আছে পদ্মাবতী। মেবারের রানি পদ্মাবতীকে নিয়ে গল্প।

ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। তিনি ছবির শুটিং শুরু করে দিয়েছেন। মেবারের রানা রতন সিংয়ের চরিত্রে অভিনয় করছেন শাহিদ কাপুর। -জিনিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 8.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)