JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৮ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 8th Nov 2016 at 2:10am 282
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৮ নভেম্বর, ২০১৬

নদীর নাম মধুমতী : অভিনয়ে তৌকীর আহমেদ, আফসানা মিমি, আলী যাকের, সারা যাকের, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ। পরিচালনা তানভীর মোকাম্মেল। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : দেশে মুক্তিযুদ্ধ চলছে। গ্রামের মেম্বার মোতালেব মাস্টার যোগ দেয় শান্তি কমিটিতে। একদিন রাতের অন্ধকারে বাবার বন্দুক নিয়ে বেরিয়ে পড়ে তার ছেলে বাচ্চু। যোগ দেয় দেশ স্বাধীনের লড়াইয়ে। বাচ্চুকে খুঁজতে থাকে তার বাবা-মা। বাচ্চুরও পরিবারের জন্য মন কাঁদে। কিন্তু দেশ তাঁর কাছে সবার আগে।

চৈতালী : অভিনয়ে তনুজা, বিশ্বজিৎ, বসন্ত চৌধুরী, তরুণ কুমার প্রমুখ। পরিচালনায় সুধীর মুখার্জি। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : প্রকৌশলী অমিতাভকে বদলি করা হয় উত্তরবঙ্গে। পরিচয় হয় অশিক্ষিত মেয়ে লাজবন্তির সঙ্গে। দাদা-দাদির সঙ্গে থাকে সে। দাদা নওয়াব সাহেব ভালো কবি ও গায়ক। লাজবন্তিকে বাংলা শেখায় অমিতাভ। যেটা দাদা নওয়াবের পছন্দ নয়। স্থানীয় সন্ত্রাসী কুমার সাহেব অমিতাভকে ঘুষের প্রস্তাব করলে সে রাজি হয় না। সন্ত্রাসী কুমার লাজবন্তিকে অপহরণ করে। দায় পড়ে অমিতাভের ওপর। অমিতাভকে পুলিশ গ্রেপ্তার করে।

হেট স্টোরি থ্রি : অভিনয়ে শারমান যোশি, জারিন খান, করণ সিংহ গ্রোভার, ডেইজি শাহ প্রমুখ। পরিচালনায় বিশাল পাণ্ডে। দুপুর ১টা ৩৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মুম্বাইয়ের প্রতিষ্ঠিত ব্যবসায়ী আদিত্য দিওয়ানে। অর্থ-বিত্ত, প্রভাব-প্রতিপত্তি আর প্রেম নিয়ে সুখের জীবন। সব মিলিয়ে কাটছিলও বেশ। কিন্তু তাঁর জীবন বিষাদময় হয়ে ওঠে। অতীতের কোনো এক ঘটনার প্রতিশোধ নিতে একজন ফিরে আসে তাঁর জীবনে।

ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট : অভিনয়ে উইল স্মিথ, সালমা হায়েক প্রমুখ। পরিচালক ব্যারি সনেনফেল্ড। বিকেল ৫টা ৪৯ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : উগ্র স্বভাবের জিম ওয়েস্ট গৃহযুদ্ধের নায়ক। অন্যদিকে গর্ডন ছদ্মবেশ ধারণে পটু। তার উপস্থিত বুদ্ধিও বেশ প্রশংসনীয়। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জিম ও গর্ডনকে আটক করার নির্দেশ দেন। তাদের ডিসি থেকে উটাহ নিয়ে যাওয়া হয় ঝুঁকিপূর্ণ ট্রেনে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)