JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যেসব পুরুষদের এড়িয়ে চলেন মেয়েরা

লাইফ স্টাইল 8th Nov 2016 at 11:10pm 1,025
যেসব পুরুষদের এড়িয়ে চলেন মেয়েরা

নিজ নিজ ভালো লাগার ভিত্তিতে প্রত্যেক মানুষ সঙ্গী বেছে নেন। তবে বিশেষ কিছু বৈশিষ্ট্যের পুরুষ আছেন যাদের এড়িয়ে চলেন নারীরা। শুধু নারীদের কাছে নন, কিছু বৈশিষ্ট্যের কারণে সমাজ ও পরিবারের কাছে সমালোচিত হতে পারেন সেসব ব্যক্তি। আজ দেয়া হলো পুরুষদের মাঝের সেসব বৈশিষ্ট্যগুলো :

শিশু-বিরোধী :
যে পুরুষ শিশুদের দেখলে বিরক্ত বোধ করেন, তাদের এই বৈশিষ্ট্যটি দ্রুত পরিবর্তন করতে হবে। শিশুদের কোলে নিয়ে আদর করার ইচ্ছে করে না এমন পুরুষদের সঙ্গী হিসেবে খুব একটা পছন্দ করে না নারীরা।

মাতৃভক্ত :
মা-বাবার প্রতি ভক্তি-শ্রদ্ধায় কারো আপত্তি করার কথা নয়। তবে ছোট-খাটো বিষয়েও যে পুরুষ ফোন করে বাবা-মার অনুমতি চান তাদের প্রেমিক তো দূরের মতো বন্ধু ভাবতেও অপছন্দ করেন নারীরা।

অপরিচ্ছন্নতা :
মেয়েরা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতেই বেশি ভালবাসেন। তাই তাদের প্রথম পছন্দ একজন গোছানো স্বভাবের পুরুষ। ফিটফাট পুরুষদেরই তারা পছন্দ করেন বেশি।

কৃপণতা :
কৃপণ ব্যক্তিদের সঙ্গী হিসেবে কেউই পছন্দ করে না। ঘুরতে বের হলে টাকা বাঁচাতে আপনার নানা কসরত দেখলে বান্ধবী বিরক্ত হবেই। বাড়াবাড়ি করলে পকেটে টাকা থাকলেও দীর্ঘপথ অতিক্রম করতে সঙ্গী হিসেবে পাবেন না কাউকে।

চিরশিুশু‌ :
নিজে থেকে সিদ্ধান্ত নিতে পারেন না কাউকে ভরসা দিতে পারেন না এমন পুরুষদের প্রেমিক বা সঙ্গী হিসেবে পছন্দ নয় অধিকাংশ নারীর। যার উপর নির্ভর করে একটা মেয়ে তার জীবন কাটিয়ে দিবেন। তিনি শিশুসুলভ আচরণ করলে চলবে কি করে!

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)