JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৯ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 9th Nov 2016 at 2:08am 278
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৯ নভেম্বর, ২০১৬

ভালোবেসে বউ আনব : অভিনয়ে শাবনূর, রিয়াজ, সাহারা। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সকাল ১০টা ১৫ মিনিট, জিটিভি।

গল্পসূত্র : বিদেশফেরত জাহিদের সঙ্গে হেনার বিয়ে ঠিক করে রেখেছে নানা। কিন্তু কিছুতেই এ বিয়ে করবে না জাহিদ। নানাকে কথা দেয়, ভালোবেসে তবেই বউ আনবে। জাহিদ চলে যায় কক্সবাজারে। সেখানে রায়নার সঙ্গে পরিচয়। বাড়ি থেকে পালিয়ে হেনাও চলে যায় কক্সবাজারে। কাকে বিয়ে করবে জাহিদ?

টেনিদা : অভিনয়ে শুভাশিস মুখার্জি, চিন্ময় রায়, গৌরব, বিপ্লব চ্যাটার্জি, জুঁই ব্যানার্জি। পরিচালক চিন্ময় রায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : পটলডাঙার চার মূর্তি ক্যাবলা, হাবু, প্যালা ও টেনিদা। এদের লিডার টেনিদা। ক্যাবলা, হাবু ও প্যালা টেনিদার সঙ্গে করা চুক্তি ভঙ্গ করেছে। কথা ছিল, তারা থার্ড ডিভিশনে পাস করবে। একমাত্র প্যালা ছাড়া অন্যরা কেউ কথা রাখেনি। টেনিদার দূরসম্পর্কের কুট্টি মামা তাদের ভ্রমণের আমন্ত্রণ জানিয়েছে। তার ডাকবাংলোটি কিছু বদলোক বসবাসের অযোগ্য করে তুলেছে, তাদের ধরতে হবে। টিম নিয়ে অভিযানে নামে টেনিদা।

তামানচে : অভিনয়ে জিতেন্দ্র, রজনীকান্ত, অমৃতা সিং। পরিচালক রমেশ আহুজা। রাত ১০টা ২৯ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : রাজু ও ভিকি দুই বন্ধু। একই স্কুলে পড়ে। কি পড়ালেখা, কি খেলাধুলা—সব কিছুতেই দুজন সবার চেয়ে এগিয়ে থাকে। স্কুলের গ্রীষ্মের ছুটিতে দুজনের জীবনেই ঘটে দুর্ঘটনা। রাজুর বাবা দৃষ্টিশক্তি হারায়, ভিকির মা মারা যায়। ভিকি পড়াশোনা শেষ করতে পারে না। হয় গুণ্ডা সর্দার। অন্যদিকে রাজু হয় পুলিশ অফিসার। বিপরীত মেরুতে থাকা দুই বন্ধু একে অন্যকে হত্যা করতে চায়।

দ্য ক্রুডস : এনিমেটেড। পরিচালক ক্রিস স্যান্ডার্স ও কার্ক ডিমিকো। সকাল ১০টা ৫০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : প্রাগৈতিহাসিক যুগের মেয়ে কিশোরী ইপ। বাবা গ্রাগ সব সময় তাকে শাসনের মধ্যে রাখে। তবে গুহাবাস ইপের একেবারেই অপছন্দ। সে নিরাপদ আশ্রয় খোঁজে। একসময় তারা একটি বিশাল সমুদ্রসৈকতে আবাস গড়ে তোলে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)