JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

১০০ কোটির ঘরে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

সিনেমা জগৎ 9th Nov 2016 at 5:31pm 489
১০০ কোটির ঘরে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

করণ জোহর পরিচালিত এবং রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আনুশকা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পেয়েছে গত ২৮ অক্টোবর। প্রেক্ষাগৃহে আসার আগে কয়েকটি বাধার সম্মুখীন হয় এটি। তবে শুধু ঝামেলা ছাড়া মুক্তিই নয়, দর্শকের মনও জয় করেছে এই ছবি।

শুরুটা ভালো হওয়ায় বক্স অফিসে ১০০ কোটি রুপি আয়ের ঘর পেরিয়ে গেলো ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। এখন পর্যন্ত শুধু ভারতেই এটি ব্যবসা করেছে ১০২ কোটি ৫ লাখ রুপি। এবারই প্রথম পরিচালক হিসেবে করণ জোহরের কোনো ছবি এই অভিজাত ক্লাবের সদস্য হলো।

এ নিয়ে রণবীর কাপুরের তিনটি ছবি ১০০ কোটি রুপির সফল ক্লাবে ঢুকলো। আগের দুটি হলো অনুরাগ বসুর ‘বরফি!’ (প্রিয়াঙ্কা চোপড়া, ইলিয়েনা ডি’ক্রুজ) ও অয়ন মুখার্জির ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ (দীপিকা পাড়ুকোন)।

আনুশকারও তৃতীয় কোনো ছবি ১০০ কোটি রুপি ছাড়ানো ব্যবসা করলো। বাকি দুটি হলো রাজকুমার হিরানির ‘পি.কে’ (আমির খান, সুশান্ত সিং রাজপুত) ও ‘সুলতান’ (সালমান খান)।

বলিউডে ১০০ কোটি রুপির ঘরে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ হলো ৪৮তম ছবি। সবশেষ ‘এম.এস. ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ এই ক্লাবের সদস্য হয়। এ দুটিসহ চলতি বছর ছয়টি ছবির এই অর্জন আছে। বাকি চারটি হলো ‘সুলতান’, ‘এয়ারলিফট’, ‘রুস্তম’ ও ‘হাউসফুল থ্রি’।

এদিকে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বরিয়ার অভিনয় ও সৌন্দর্যের ভূয়সী প্রশংসা করেছেন তার স্বামী অভিষেক বচ্চন। ছবিটিতে অতিথি চরিত্রে অাছেন শাহরুখ খান, আলিয়া ভাট ও ফাওয়াদ খান।

সূত্রঃ বাংলানিউজ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)