JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণ মামলা!

দেশের খবর 10th Nov 2016 at 8:53pm 774
বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণ মামলা!

স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে তার স্ত্রী। এ ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের সোনাতলা গ্রামে। বুধবার বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জুলফিকার আলী খানঁ বাদীর মামলাটি গ্রহন করে বরগুনা থানার ওসিকে এজাহার নেওয়ার নির্দেশ দেয়। মামলার আসামী হলো ওই একই গ্রামের আবুল কালামের ছেলে মো. জসিম ও তার সহযোগী আপন ভাই মনির।

মামলার বাদী জসিমের স্ত্রী জানান, প্রায় ৪ বছর পূর্বে জসিমের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তার স্বামী যৌতুকের দাবীতে তাকে নির্যাতন করে। স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৪ অক্টোবর একটি মামলা করে। বাদী মামলা করার পর জানতে পারে তার স্বামী জসিম ১১ সেপ্টেম্বর তাকে তালাক দিয়ে গোপন রাখে।

বাদীর অভিযোগ তার আপন ভাই মনিরের সহযোগিতায় তার স্বামী জসিম তালাক গোপন রেখে ১১ সেপ্টেম্বর হতে ২ অক্টোবর পর্যন্ত ২১ দিন তার সঙ্গে কমপক্ষে ১০ বার যৌন সঙ্গম করে ধর্ষনের অপরাধ করেছে। বাদী জানে জসিম তার বৈধ স্বামী।

অথচ জসিম জানিত বাদী তার বৈধ স্ত্রী নয়। এ কারনেই ধর্ষনের অপরাধ হয়েছে। এ ব্যাপারে জসিম জানান, তার স্ত্রীকে মামলা হবার অনেক আগেই তালাক দিয়েছে। তালাক দেওয়ার পর তার স্ত্রীর সঙ্গে তিনি মেলামেশা করেনি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)