JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টিভিতে আজকের চলচ্চিত্র : ১১ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 11th Nov 2016 at 2:32am 286
টিভিতে আজকের চলচ্চিত্র : ১১ নভেম্বর, ২০১৬

বাস্তব : অভিনয়ে মান্না, মৌসুমী। পরিচালক কাজী হায়াৎ। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : উচ্চ মাধ্যমিকে তৃতীয় শ্রেণিতে পাস করে কবির। বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পায় না। মায়ের গয়না বেচে সে মুরগির ব্যবসা শুরু করে। সন্ত্রাসীরা তার সব মুরগি নিয়ে যায়। সেই মুরগি উদ্ধার করতে গিয়ে শহরের সবচেয়ে বড় সন্ত্রাসী হয় কবির।

আনন্দ আশ্রম : অভিনয়ে উত্তম কুমার, শর্মিলা ঠাকুর, উত্পল দত্ত, অশোক কুমার। পরিচালক শক্তি সামন্ত। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বড়লোক বাবার একমাত্র ছেলে ডাক্তার দীপক। বাবার পছন্দের পাত্রী রেখে বিয়ে করে গরিবের মেয়ে আশাকে। নতুন জায়গায় সংসার পাতে। একটি পুত্রসন্তানের জন্ম দিয়ে মারা যায় আশা। ঘটনাচক্রে সেই সন্তান প্রতাপ নামে ঠাকুরদার কাছে মানুষ হয়। পড়ালেখা করে সে-ও ডাক্তার হয়। প্রতাপ প্রেমে পড়ে কিরণের, যে আবার তার বাবার বন্ধুর মেয়ে।

সঙ্গম : অভিনয়ে রাজ কাপুর, রাজেন্দ্র কুমার, বৈজয়ন্তীমালা। পরিচালক রাজ কাপুর। সকাল ৯টা ৯ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : ছেলেবেলার তিন বন্ধু সুন্দর, গোপাল ও রাধা। সুন্দর ও গোপাল দুজনই ভালোবাসে রাধাকে। গোপাল যখন জানতে পারে রাধাকে ভালোবাসে সুন্দর, তখন বন্ধুর জন্য সে তার ভালোবাসা বিসর্জন দেয়। কিন্তু রাধা পছন্দ করে গোপালকে। ভারতীয় বিমানবাহিনীতে যোগ দেয় সুন্দর, ফিরে এসে বিয়ে করে রাধাকে। রাধাকে লেখা একটি প্রেমপত্র পায় সুন্দর, যেটা তার লেখা নয়। শুরু হয় নতুন সমস্যা।

হলো ম্যান : অভিনয়ে এলিজাবেথ শু, কেভিন বেকন, কিম ডিকেন্স। পরিচালক পল ভেরহোভেন। সন্ধ্যা ৭টা ২৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : বিজ্ঞানী সেবাস্তিয়ান গোপন গবেষণা প্রকল্পে কাজ করে। সহকর্মী লিন্ডাকে ভালোবাসে। তারা এক ধরনের তরল পদার্থ আবিষ্কার করেছে, যেটা ব্যবহার করলে ব্যবহারকারী অদৃশ্য হয়ে যাবে। পশুর ওপর পরীক্ষার নির্দেশ থাকলেও সেবাস্তিয়ান তা নিজের ওপর পরীক্ষার সিদ্ধান্ত নেয় এবং ক্রমে সে অদৃশ্য হয়ে যায়, হারিয়ে ফেলে পূর্বাবস্থায় ফিরে আসার ক্ষমতা।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)