JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিয়ের প্রস্তাব দিয়ে কিশোরীকে গণধর্ষণ

দেশের খবর 11th Nov 2016 at 9:22pm 608
বিয়ের প্রস্তাব দিয়ে কিশোরীকে গণধর্ষণ

বিয়ের প্রস্তাব দিয়ে শেরপুরে এক কিশোরী গার্মেন্টস কর্মী গণধর্ষণ করা হয়েছে। ১৫ বছর বয়সী ওই কিশোরী নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে কর্মরত। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুরে।

তাকে নারায়ণগঞ্জ থেকে শেরপুরের কসবা নামাপাড়া এলাকার একটি বাড়িতে আনা হয়। পরে বুধবার মধ্যরাতে তার ওপর চালানো হয় পাশবিক নির্যাতন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন শেরপুর শহরের খরমপুর এলাকার সবুজ মিয়া (২৫), কসবা নামাপাড়া এলাকার জাহিদ (২৪) ও ঋষিপাড়া এলাকার ক্ষৌরকার শিরিন ঋষি (২৯)। তারা পুলিশের কাছে ওই গার্মেন্টস কর্মীকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

এদিকে গার্মেন্টস কর্মীকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ওই ধর্ষিতা ডাক্তারি পরীক্ষা করা হবে।

শেরপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) বিপ্লব কুমার বিশ্বাস জানান, বাসের হেলপার সবুজ মিয়ার সঙ্গে ওই গার্মেন্টস কর্মীর পূর্ব পরিচয় ছিল। ওই পরিচয়ের সূত্র ধরেই বিয়ের কথা বলে সবুজ ওই গার্মেন্টস কর্মীকে শেরপুর আসতে বলে।

গত ৯ নভেম্বর ওই গার্মেন্টস কর্মী শেরপুর আসেন। পরে মোবাইল ফোনে সবুজ ওই গার্মেন্টস কর্মীকে তার খরমপুরের বাসায় যেতে বলে। কিন্তু বাসায় তাকে থাকতে না দেয়ায় সে চলে আসে।

সবুজের বন্ধু বাস হেলপার জাহিদকে ঘটনাটি জানালে সে ওই গার্মেন্টস কর্মীকে নিয়ে শিশিরের কাছে যায়। এর মধ্যে সবুজ চলে আসে। পরে তিন বন্ধু মিলে ওই গার্মেন্টস কর্মীকে কসবা নামা পাড়ায় জাহিদের বাড়িতে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণের পর ওই কিশোরীকে বুধবার রাত দেড়টার দিকে স্থানীয় ধোপাঘাটি ব্রিজের কাছে একা রেখে তারা চলে যায়। পরে এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ বুধবার রাত আড়াইটার দিকে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই কিশোরী গার্মেন্টস কর্মী বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। শুক্রবার পুলিশ ওই তিন আসামিকে গ্রেফতার করে। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)