JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১২ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 12th Nov 2016 at 2:24am 371
টিভিতে আজকের চলচ্চিত্র : ১২ নভেম্বর, ২০১৬

নীল আকাশে নীচে : অভিনয়ে রাজ্জাক, কবরী, আনোয়ার হোসেন, রোজী সামাদ। পরিচালনা নারায়ণ ঘোষ মিতা। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বড় ভাই আর ভাবির সংসারে বড় হয় মামুন। বড় ভাই ট্যাক্সি ড্রাইভার। কিছুদিন হলো অসুস্থ হয়ে বিছানায়। পরিবারের আয়-রোজগার বন্ধ। ভাইয়ের গাড়ি নিয়েই বের হয় মামুন। সামনেই তার এমএ পরীক্ষা। তার আগেই পরিচয় হয় ধনীর দুলালী তৃষ্ণার সঙ্গে, এরপর প্রেম। শুরু হয় ধনী-গরিবের সংঘাত।

প্রতিবাদ : অভিনয়ে প্রসেনজিৎ, অর্পিতা পাল, রঞ্জিত মল্লিক। পরিচালনায় হরনাথ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বৃদ্ধ বাবা, দুই বোন আর সত্মাকে নিয়ে রানার সংসার। যেকোনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার থাকে রানা। ঘটনাচক্রে স্থানীয় মন্ত্রী বিকাশ রায়ের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। সন্তানসম্ভবা বোনকে নিয়ে ট্রেনে যাত্রা করতে গিয়ে ডাকাতের কবলে পড়ে, যাত্রীদের রক্ষা করে রানা। অসীম সাহসিকতার জন্য পুলিশ ডিপার্টমেন্ট তাকে পুলিশের চাকরি দেয়। অন্যদিকে মন্ত্রীর মেয়ে জয়া রানার প্রেমে পড়ে।

হলিডে—আ সোলজার ইজ নেভার অব ডিউটি : অভিনয়ে অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা। পরিচালনায় এ আর মুরুগাদোস। দুপুর ২টা ৩৮ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : আর্মি অফিসার বিরাট বকশি। ছুটিতে বাড়ি এসেছে। এই সুযোগে পরিবারের সদস্যরা তার বিয়ের সিদ্ধান্ত নেয়। পাত্রী সাইবাকে প্রথম দেখায় আত্মকেন্দ্রিক মনে হলেও বিরাট পরে জানতে পারে, সে বেশ উচ্ছল ও একজন শৌখিন বক্সার। এমন সময় ভয়াবহ কিছু ঘটানোর পরিকল্পনা নিয়ে মাথাচাড়া দিয়ে ওঠে মুম্বাইয়ের একটি সন্ত্রাসবাদী সংগঠন। জানা যায় এই সন্ত্রাসীদের ধরতেই মুম্বাইয়ে আগমন বিরাট বকশির।

আনস্টপেবল : অভিনয়ে ডেনজেল ওয়াশিংটন, ক্রিস পাইন। পরিচালনায় টনি স্কট। বিকেল ৫টা ২০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : হঠাৎ ব্রেক ফেল করে বিষাক্ত রাসায়নিকবাহী ট্রেন। নির্দিষ্ট সময়ের মধ্যে একে নিয়ন্ত্রণে আনতে না পারলে ধ্বংস হয়ে যাবে গোটা শহর। রেলওয়ে ইঞ্জিনিয়ার ফ্রাংক বার্নস ও কন্ডাক্টর উইল কোলসন নানা কায়দায় চেষ্টা করে ট্রেন থামাতে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)