JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

অজিদের সঙ্গে অ্যাশেজ নয়, ইংলিশদের বাংলাদেশে খেলার পরামর্শ!

ক্রিকেট দুনিয়া 12th Nov 2016 at 3:24pm 298
অজিদের সঙ্গে অ্যাশেজ নয়, ইংলিশদের বাংলাদেশে খেলার পরামর্শ!

হোবার্ট টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুমড়ে-মুচড়ে পড়েছে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপ। আফ্রিকানদের বোলিং তোপে মাত্র ৮৫ রানে গুটিয়ে গেছে বিশ্বসেরাদের প্রথম ইনিংস। পার্থে প্রথম টেস্টেও ব্যাটিং দৃঢ়তা দেখাতে পারেনি অজিরা। সে ম্যাচে তারা সফরকারীদের কাছে হেরে যায় ১৭৭ রানের বিশাল ব্যবধানে।

এই অবস্থায় অজিদের ব্যাটিং নিয়ে সমালোচনা শুরু হয়েছে। কেউ কেউ সবচেয়ে বেশিবার ওয়ানডে বিশ্বকাপজয়ী দলের টেস্ট খেলার ‘যোগ্যতা’ নিয়েও খোঁচা দিচ্ছেন।

যেমন শনিবার (১২ নভেম্বর) স্টিভেন স্মিথের দলকে তীক্ষ্ম খোঁচা দিলেন ইংল্যান্ডের একটি রেডিও প্রোগ্রামের জনপ্রিয় প্রযোজক অ্যাডাম মাউন্টফোর্ড।

তিনি তার এক টুইটে বলেন, “সম্ভবত ইংল্যান্ড দল এই শীতে অস্ট্রেলিয়ার সঙ্গে অনুষ্ঠেয় অ্যাশেজ বাতিল করে বাংলাদেশের মতো উপযুক্ত দলের সঙ্গে ৫ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পারে!”

মাউন্টফোর্ডের এই টুইট ছড়িয়ে গেছে পুরো সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে। এমনকি এই টুইটে সমর্থন জানিয়ে রিটুইট করেছেন ইংল্যান্ডেরই ক্রিকেটার জেমস টেইলর।

অবশ্য, টুইটির রিটুইটে অস্ট্রেলিয়ান ক্রিকেটভক্তরা মাউন্টফোর্ডের ‘খোঁচা’র জবাবও দিয়েছেন। কেউ কেউ কেবলই মজা হিসেবে নিয়েছেন তার এ টুইটকে।

বাংলাদেশে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ও ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলে ইংল্যান্ড দল এখন ভারত সফর করছে। -বাংলানিউজ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)