JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিপিএলের সময়সূচি এগিয়ে আনার চিন্তা

ক্রিকেট দুনিয়া 12th Nov 2016 at 3:30pm 361
বিপিএলের সময়সূচি এগিয়ে আনার চিন্তা

মাঠে ক্রিকেটাররা যতই ক্ষমতার প্রদর্শনী করুক না কেন, আসল ক্ষমতা যে প্রকৃতির হাতে সেটা তো আর ভুলে গেলে চলবে না। রাতের আঁধার নামলেই মাঠে রাজত্ব শুরু করে শিশির। উইকেটের অবস্থা এমনিতেই করুণ।

গত দুই সিজন ধরে বিপিএল যেন লো স্কোরিং টুর্নামেন্টে পরিণত হয়েছে। এমতাবস্থায় খেলার সময় একঘণ্টা এগিয়ে আনার চিন্তাভাবনা করছে নিয়ন্ত্রক সংস্থা।

দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হয় সন্ধ্যা ৭টায়। খেলা শুরু হওয়ার পরপরই শিশিরের রাজত্ব শুরু হয়। ধীরে ধীরে বাড়তে বাড়তে রাত ৯টার মধ্যেই ভিজে যায় মাঠ। এমনিতেই বোলিং উইকেট হওয়ায় টি-টোয়েন্টি টুর্নামেন্টর পরিচিত দৃশ্য চার-ছক্কার ফুলঝুরি নেই।

টিকিট কেটে খেলা দেখতে আসা দর্শকরা হতাশ। পেসাররা শিশিরভেজা পিচ থেকে সুবিধা আদায় করতে পারলেও স্পিনারদের অবস্থা কাহিল। হাতে গ্রিপ করানোর জন্য বল রুমাল দিয়ে বারবার মুছেও শুকানো সম্ভব হয় না।

এমতাবস্থায় জানা গেছে, শিশিরের বিষয়টি আয়োজকদের কাছে উপস্থাপন করেছে কয়েকটি ফ্রেঞ্চাইজি। উর্ধ্বতন কর্তৃপক্ষও বিষয়টি বিবেচনা করছেন বলে একটি সূত্র জানিয়েছে।

এ বিষয়ে একটি বৈঠক হয়েছে বলে জানা গেছে। বৈঠকের ফলাফল সূত্রের তথ্যমতে ইতিবাচক। তথ্যমতে, দুপুরের খেলা আধঘণ্টা এবং রাতের খেলাটি একঘণ্টা এগিয়ে আনার চিন্তাভাবনা করা হচ্ছে।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)