JanaBD.ComLoginSign Up

নিজের সম্পর্কে কী শুনে শাহরুখের কোলে শুয়ে পড়লেন অনুষ্কা?

বিবিধ বিনোদন 12th Nov 2016 at 9:41pm 593
নিজের সম্পর্কে কী শুনে শাহরুখের কোলে শুয়ে পড়লেন অনুষ্কা?

খুনসুটি তাঁদের বেড়েই চলেছে! কখনও বা ছাড়িয়ে যাচ্ছে মাত্রাও! কিন্তু তা নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই কারও! না শাহরুখ খানের, না অনুষ্কা শর্মার!

অবশ্য, থাকার কথাও নয়। কম দিন থেকে তো আর পরস্পরকে চেনেন না তাঁরা! সেই ২০০৮ সাল থেকে চলছে তাঁদের পরস্পরের বিপরীতে সংলগ্ন থাকার সম্পর্ক। সেই বছরেই মুক্তি পেয়েছিল ‘রাব নে বনা দি জোড়ি’।

অনুষ্কার প্রথম ছবি, বিপরীতে নায়ক শাহরুখ খান। তার পর ২০১২ সালে ফের এক বলিউডের খুব গুরুত্বপূর্ণ ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করলেন অনুষ্কা। যশ চোপড়ার শেষ পরিচালিত ছবি ‘জব তক হ্যায় জান’এ। সেই সিলসিলা পেরিয়ে এসে এবার তাঁরা কাজ করছেন ইমতিয়াজ আলির ‘দ্য রিং’এ।

সম্প্রতি সেই ছবি নিয়েই সাজিদ খান আর রীতেশ দেশমুখের টক শো ‘ইয়ারোঁ কি বারাত’এ হাজির হয়েছিলেন অনুষ্কা আর শাহরুখ। সেখানেও ধরা দিল তাঁদের সম্পর্কের নিবিড় রসায়ন, সঙ্গে অনর্গল খুনসুটিও! এবং মন খুলে কথা বললেন দুজনেই!

যেমন শাহরুখের কাছে প্রশ্ন ছিল সাজিদ-রীতেশের, যদি অনুষ্কার কোনও স্বভাব পরিবর্তন করতে হয়, তবে তিনি কী বদলে দেবেন! প্রশ্নটা শোনা মাত্রই উত্তর দিতে এক লহমাও দ্বিধা করেননি শাহরুখ। সঙ্গে সঙ্গে জানালেন, তিনি অনুষ্কার পাংচুয়ালিটি বজায় রাখার স্বভাবটা বদলে দিতে চান!

সে কী! সময়ানুবর্তিতা তো ভাল কথা! এ নিয়ে এত অসুবিধে কেন শাহরুখের? আসলে তিনি নিজে যে একটুও পাংচুয়াল নন! নিজের মুখেই সে কথা স্বীকার করেছেন তিনি। “সমস্যাটা কী হয়, অনুষ্কা স্টুডিওয় ঠিক সময়ে পৌঁছে যায়।

এ দিকে আমার একটু দেরি হয়েই যায়। অপেক্ষা করতে করতে ও বিরক্ত হয়ে পড়ে। যার জন্য আমায় ওর কাছে বকুনি খেতে হয়”, বেশ গম্ভীর মুখেই কথাগুলো বলেছেন শাহরুখ!

সেটা শুনেই আর হাসি চেপে রাখতে পারেননি নায়িকা! হাসতে হাসতে শুয়ে পড়েছিলেন শাহরুখের কোলে! স্বাভাবিক! বলিউডের বাদশা তাঁকে ভয় পান, এটা শুনে কে-ই বা আর হাসি চাপতে পারবেন!

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)