JanaBD.ComLoginSign Up

গৃহবধূকে অপহরণের পর রাতভর গণধর্ষণ

দেশের খবর 13th Nov 2016 at 10:02am 567
গৃহবধূকে অপহরণের পর রাতভর গণধর্ষণ

বরিশাল নগরীর ত্রিশ গোডাউন সংলগ্ন ব্রিজের নির্জন এলাকায় এক গৃহবধূকে অপহরণ করে রাতভর পালাক্রমে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনার পর শনিবার রাতে নামধারী এবং অজ্ঞাতনামা মোট ১৪ জনকে অভিযুক্ত করে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন ওই নির্যাতিতা নারী। এ ঘটনায় পুলিশ ৪ যুবককে আটক করেছে।

তারা হলেন নগরীর ধান গবেষণা রোডের খেয়াঘাট এলাকার মানিক গাজী কালুর ছেলে রাসেল গাজী, তার সহযোগী নগরীর গ্যাসটারবাইন এলাকার ভাড়াটিয়া আইয়ুব আলী খানের ছেলে রোকন খান, ধান গবেষনা রোডের খলিল জোমাদ্দারের ছেলে রাজিব জোমাদ্দার এবং রূপাতলীর মোহাম্মদ আলী হাওলাদারের ছেলে জাহিদ হাওলাদার।

মামলার নথি সূত্রে জানা যায়, গত ১০ নভেম্বর রাতে ধান গবেষণা সড়কের ওই গৃহবধূ শেরে-ই বাংলা মেডিকেলে যাচ্ছিলেন। পথিমধ্যে ত্রিশগোডাউন ব্রিজ এলাকায় তাকে অপরহরণ করে দুর্বৃত্তরা। পরে সংলগ্ন ব্রিজের নিচে নিয়ে ৮-১০ জনে রাতভর পালাক্রমে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। ভোরে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, মামলায় অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসাপাতালে পাঠানো হয়েছে।

তথ্যসূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)