JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

গুরমীতকে পোশাক খুলতে নারী ভক্তের অনুরোধ!

বিবিধ বিনোদন 13th Nov 2016 at 1:10pm 491
গুরমীতকে পোশাক খুলতে নারী ভক্তের অনুরোধ!

‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেতা গুরমীত চৌধুরীকে তার স্ত্রীর সামনেই জামা-কাপড় খুলে ফেলতে বলল তারই এক নারী অনুরাগী! এসময় সঙ্গে ছিলেন তার স্ত্রী অভিনেত্রী দেবীনা বন্দোপাধ্যায়ও। তারপর কৌশলে জায়গাটি ত্যাগ করতে বাধ্য হন তারা।

ছোটপর্দা দিয়ে অভিনয় জীবন শুরু করেন গুরমীত চৌধুরি এবং তার স্ত্রী দেবীনা বন্দোপাধ্যায়। ছোটপর্দার রাম-সীতা হয়ে দর্শকের মন জিতে নিয়েছিলেন অনেক বছর আগেই।

সিরিয়ালের সেটেই প্রেম আর তারপর সাতপাকে বাঁধা পড়েছিলেন গুরমীত ও দেবীনা। আর তারপর থেকেই তাদের একসঙ্গে দেখা গেছে বহু রিয়্যালিটি শোতে। ধীরে ধীরে দু’জন যতই জনপ্রিয় হয়েছেন, ততই বিতর্ক তাদের ধাওয়া করে বেড়িয়েছে। কিন্তু সব বিতর্ককে পেছনে ফেলে তারা একসঙ্গে এগিয়ে গিয়েছেন জীবনের পথে।

সম্প্রতি, গুরমীত আবারও আলোচনায় উঠে এসেছেন তাঁর ‘ওয়াজা তুম হো’ ছবির জন্য। সহ-অভিনেত্রী সানা খান-এর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্যেও তাকে সমালোচনার শিকার হতে হয়েছে। আর এই ছবির পর থেকেই তার নারী ভক্তদের সংখ্যা অনেকটাই বেড়ে গেছে।

সূত্রের খবর অনুযায়ী, সম্প্রতি দেবীনা এবং গুরমীত গোয়াতে একটি পার্টিতে বসেছিল। সেইসময়ে তার কয়েকজন নারী অনুরাগী তাদের দেখতে পায় এবং দেবীনার সামনেই স্ট্রিপটিজ করতে বলেন। প্রথমে গুরমীত এমন সাহসী অনুরোধ পেয়ে অবাক হলেও পরে তা এড়িয়ে যান।

রোম্যান্টিক ও সাহসী দৃশ্যে অভিনয় করার ফল হয়ত এমনই হয়!

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)