JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নাফীস-মুশফিকের ব্যাটে বরিশালের রানের পাহাড়

ক্রিকেট দুনিয়া 13th Nov 2016 at 4:01pm 330
নাফীস-মুশফিকের ব্যাটে বরিশালের রানের পাহাড়

রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাট হাতে শুরুটা ভালোভাবে করতে পারেনি বরিশাল বুলস। প্রথম পাঁচ ওভারের মধ্যে মাত্র ২১ রান সংগ্রহ করতেই হারিয়েছিল দুই ওপেনার দিলশান মুনাবীরা ও দাওয়িদ মালানের উইকেট।

তবে এরপর দুর্দান্ত ব্যাটিং করে রাজশাহীর বোলারদের নাজেহাল করে দিয়েছেন শাহরিয়ার নাফীস ও অধিনায়ক মুশফিকুর রহিম। দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে বরিশাল বুলস গড়েছে ১৯২ রানের পাহাড়। বিপিএলের এবারের আসরে এটাই এখন পর্যন্ত সর্বোচ্চ রানের স্কোর।

মাত্র ২১ রানের মাথায় বরিশালের দুই উইকেট হারাতে দেখে অনেকেই হয়তো ধরে নিয়েছিলেন যে আরো একটি লো স্কোরিং ম্যাচই দেখা যাবে বিপিএলে। কিন্তু দৃশ্যপট পুরোপুরি বদলে দিয়েছেন মুশফিক ও নাফীস।

তৃতীয় উইকেটে তাঁরা গড়েছেন ৭১ বলে ১১২ রানের দুর্দান্ত জুটি। ১৬তম ওভারে নাফীসকে আউট করতে পেরেছেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। ৪৪ বলে ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হয়েছেন নাফীস।

মেরেছেন চারটি করে চার ও ছয়। তবে শেষপর্যন্ত ব্যাটিং করে রাজশাহীর বোলারদের ভুগিয়েছেন মুশফিক। ৫২ বলে ৮১ রানের ইনিংস খেলে অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন বরিশালের অধিনায়ক।

মেরেছেন পাঁচটি চার ও চারটি ছয়। শেষপর্যায়ে শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা করেছেন ২৪ রান।

বরিশালের এই ব্যাটিং তাণ্ডবের মধ্যেও অবশ্য ভালো বোলিং করে নজর কেড়েছেন ফরহাদ রেজা। রাজশাহী কিংসের পক্ষে চার ওভার বল করে মাত্র ২২ রানের বিনিময়ে নিয়েছেন দুটি উইকেট।

কৃপণ বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজও। কোনো উইকেট না পেলেও তিন ওভার বল করে দিয়েছেন মাত্র ১৫ রান। একটি উইকেট নিয়েছেন ড্যারেন স্যামি।

সূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)