JanaBD.ComLoginSign Up

শহিদ-কারিনার বিরল মুহূর্ত

বিবিধ বিনোদন 13th Nov 2016 at 8:13pm 442
শহিদ-কারিনার বিরল মুহূর্ত

এক সময় জমিয়ে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও অভিনেতা শহিদ কাপুর। তাদের প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে অনেক আগে। তারপর দুজনেই আলাদা আলাদা সংসারও পেতেছেন।

ইতোমধ্যে শহিদের ঘর আলো করে এসেছে সন্তানও। এদিকে মা হতে চলেছেন কারিনা কাপুর। তাদের বিচ্ছেদের পর এই প্রাক্তন জুটিকে তেমন একটা মুখোমুখি হতে দেখা যায়নি। যদিও কিছুদিন আগে দূর থেকে পরস্পরকে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

গতকাল (১২ নভেম্বর) রাতে রিলায়েন্স স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে ‘লাক্স গালা রোজ অ্যাওয়ার্ডস’। এতে বলিউডের অধিকাংশ তারকা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পারফর্মও করেছেন তারা। এতে অংশ নেন কারিনা ও শহিদ কাপুরও। ভারতীয় সংবামাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অনুষ্ঠানে উপস্থিত সকলেই কারিনা-শহিদের মুহূর্তের জন্য অপেক্ষা করছিলেন। অপেক্ষার অবসান ঘটিয়ে মঞ্চে উঠেন তারা। মঞ্চে উঠেই তারা একজন আরেকজনকে জড়িয়ে ধরেন। এবং পরস্পরকে অভিনন্দন জানান। এ সময় শহিদ কারিনার অনাগত সন্তানের জন্য শুভ কামনা জানান। কারিনাও শহিদের সন্তানের জন্য শুভ কামনা জানান।

প্রাক্তন এই তারকা প্রেমিক যুগলের এমন মুহূর্ত দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেন উপস্থিত অতিথিরা। এ সময় উপস্থিত ছিলেন, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, মালাইকা আরোরাসহ অনেকে।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)