JanaBD.ComLoginSign Up

শাহরুখকে ভাল অভিনেতা মনে করেন না এই অভিনেত্রী!

বিবিধ বিনোদন 14th Nov 2016 at 9:01am 697
শাহরুখকে ভাল অভিনেতা মনে করেন না এই অভিনেত্রী!

কেরিয়ার শুরু করেছেন যাঁর সঙ্গে, তাঁকেই কিনা ভাল অভিনেতা মনে করেন না তিনি। কে এই অভিনেত্রী? কতখানি সত্য এই তথ্য?

বলিউড অভিনেতা অভিনেত্রীদের হাড়ির খবর তুলে ধরতে বেশ কিছুদিন আগে শুরু হয়েছিল জনপ্রিয় টেলিভিশন টক শো ‘ইয়ারোঁ কি বারাত’। এই শো-তে মূলত তারকাদের বিভিন্ন না-জানা কথা তাঁদের মুখ থেকেই বের করে আনা হয়।

শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে বলিউড তারকাদের বন্ধু কে তাও তুলে ধরা হয়। সেইমতো একবার বলিউডের ‘বেস্ট ফ্রেন্ড ট্রায়ো’ শাহরুখ খান, কর্ণ জোহর এবং ফারহা খানকেও এই শো-এ নিয়ে আসার কথা হয়েছিল।

শাহরুখ নিজে ভীষণভাবে চেয়েছিলেন তাঁর তিনটি ছবির সহ-অভিনেত্রী আনুশকা শর্মাও যাতে এই শো-তে আসতে পারে। আর সকলেই জানেন যে, আনুশকা তাঁর কেরিয়ারে পা রেখেছিলেন শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বনা দি জোড়ি’ ছবিতে।

পরিচালক কর্ণ জোহর বলেছিলেন, ‘রব নে বনা দি জোড়ি’ ছবির শ্যুটিং চলাকালীন আনুশকা কর্ণকে জানিয়েছিলেন যে, শাহরুখ নাকি ভাল অভিনেতা নন। যদিও একথা অস্বীকার করেছেন আনুশকা।

বিষয়টি শাহরুখ খুবই হাল্কাভাবে নেন এবং বলেন যে, আনুশকার বরাবরই নিজস্ব বক্তব্য রয়েছে। বন্ধুত্ব বাড়ানোর জন্য গসিপ করা আনুশকা একেবারেই পছন্দ করেন না।

এবং তিনি নাকি খুবই খোলা মনের। কাজের কথা হোক বা পরিবারের কথা, সবকিছু নিয়েই খোলা মনে আলোচনা করেন আনুশকা।

শো-এ প্রশ্ন করা হয় যে, কিং খান ও আনুশকা একে অপরকে কী উপদেশ দিতে চান। এর উত্তরে আনুশকা, শাহরুখকে বলেন একটু সাবধানে হাঁটাচলা করতে, কারণ তিনি নাকি প্রায়শই পড়ে যান এবং চোট পান।

অপরদিকে, শাহরুখ আনুশকাকে বলেন, তিনি যেন আরও একটু পাংচুয়াল হন। এই রকমই নানারকম মজার কথাই চলতে থাকে অনুষ্ঠানে।

সূত্র: এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)