JanaBD.ComLoginSign Up

রাগে-ক্ষোভে টিম হোটেল ছেড়ে বাসায় চলে আসলেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 14th Nov 2016 at 2:43pm 703
রাগে-ক্ষোভে টিম হোটেল ছেড়ে বাসায় চলে আসলেন মাশরাফি

বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের কাছে হার দিয়ে যাত্রা শুরু হয়েছিল নবাগত দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তারপরই জয়ের পথ খুঁজে পাওয়া। টানা তিন ম্যাচ জয়। আর পরের ইতিহাস সবারই জানা। আগের দুইবার ঢাকাকে চ্যাম্পিয়ন করা ম্যাশরাফি, প্রথমবার দায়িত্ব নিয়েই কুমিল্লাকে এনে দেন শিরোপা।

কিন্তু এবার এখন পর্যন্ত তিন ম্যাচে মাঠে নামলেও জয়ের দেখা নেই কুমিল্লার। এই জয়ের নাগাল না পাওয়ায় খানিক হতাশ কুমিল্লার অধিনায়ক মাশরাফিও। হাজারো ইনজুরি ও না পাওয়ার গ্লানি যাকে এখন পর্যন্ত স্পর্শ করেনি সেই মাশরাফি রোববার খুলনার বিপক্ষে হারের পর হতাশার বদলে খানিক ক্ষুব্ধ। রোববার রাতে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কারো না উল্লেখ না করে মাশরাফি বলেন, সিনিয়র খেলোয়াড়দের কাছ থেকে আরও দায়িত্ব নিয়ে খেলার আশা করছি।

এদিকে টানা হারের পর থেকেই দলের একাদশ নির্বাচন নিয়ে ফ্র্যাঞ্চাইজি আর অধিনায়ক মাশরাফির মধ্যে দ্বন্দ্ব চরমে। এবার দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির হস্তক্ষেপের কারণে রাগে-ক্ষোভে সোমবার দুপুর ১ টায় টিম হোটেল ছেড়ে বাসায় চলে এসেছেন কুমিল্লার অধিনায়ক মাশরাফি।

এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আমাকে বলা হয়েছে ফ্র্যাঞ্চাইজি যে টিম দেবে তা নিয়েই খেলতে হবে। আর তাদের দেওয়া দলে নেই সোহেল তানভীরের মত পারফর্মার। আপনি পরিসংখ্যান দেখুন, চলতি আসরে একন পর্যন্ত সফল খেলোয়াড় সে। তাকে ছাড়া দল সাজানোর প্রশ্নই ওঠে না। চাপিয়ে দেওয়া দল নিয়ে আমি মাঠে নামতে পারবো না।`তাই আমি টিম হোটেল ছেড়ে বাসায় চলে এসেছি।

অধিনায়ক বলেন, ‘আমার ক্যারিয়ারে কখনো কোনো অনৈতিক সিদ্ধান্ত নেইনি। দল নিয়ে মালিকদের এমন চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। আজকের ম্যাচে খেলবো কি খেলবো না এখন বলতে পারছি না বলেও জানান তিনি।

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)