JanaBD.ComLoginSign Up

যেসব লক্ষণ দেখে বুঝবেন স্বামী পরকীয়ায় জড়িত

লাইফ স্টাইল 14th Nov 2016 at 3:26pm 293
যেসব লক্ষণ দেখে বুঝবেন স্বামী পরকীয়ায় জড়িত

প্রেম বা ভালোবাসা আসতেই পারে জীবনে। কিন্তু সেই প্রেম যদি হয় বিয়ের পরে, তাহলে সেটি সংসারে বিপর্যয় নেমে আসতে পারে। কিন্তু তার পরেও মানুষ জড়িয়ে পড়ে বিবাহ-বহির্ভূত সম্পর্কে। কিন্তু কোন মানুষের দিকে তাকিয়ে বলে দেওয়া সম্ভব নয় যে কোন মানুষটি এই ধরনের সম্পর্কে জড়াবেন। তবে এটি ছিল প্রাচীণ ধারণ। এখন যুগের সাথে তাল মিলিয়ে পরিবর্তন এসে অনেক কিছুতেই। তাইতো এখন কোন পুরুষ বিবাহ বহির্ভুত কোন সম্পর্কে জড়াবেন কিনা তা বলে দিবে শরীরের একটি মাত্র অঙ্গ।

সম্প্রতি ১৫০০ পুরুষের ওপর পরকীয় বিষয়ে এক সমীক্ষা পরিচালনা করা হয়েছে। যেখানে দেখা গেছে, পুরুষদের জুতার মাপ বা পায়ের পাতার আয়তনের সঙ্গে তাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ানোর সম্ভাবনার একটি অদ্ভুত যোগ রয়েছে। যেসব পুরুষের পায়ের পাতার দৈর্ঘ্য বেশি, তাদের পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনাও নাকি বেশি। আরও সুনির্দিষ্টভাবে বলা হচ্ছে, যেসব পুরুষ বড় মাপের জুতা পরেন, তাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কে লিপ্ত হওয়ার সম্ভাবনা ছোট পায়ের পাতা সম্পন্ন পুরুষদের তুলনায় দ্বিগুণ।

সমীক্ষায় আরও দেখা গেছে, যারা ছোট সাইজের জুতা পরিধান করেন, সেই সব পুরুষ স্ত্রীর প্রতি সবচেয়ে বেশি একনিষ্ঠ। কিন্তু জুতার মাপের সঙ্গে মানুষের মানসিকতার কী সম্পর্ক? সমীক্ষকরা বলছেন, ‘হ্যাঁ, অনেকের কাছেই বিষয়টা অবাস্তব বলে মনে হতে পারে। কিন্তু সমীক্ষা মিথ্যে বলে না।’

নিজের তত্ত্বের সমর্থনে গ্রান্ট বিল ক্লিন্টন বা টাইগার উডসের কথা তুলে বলেন, তারা সকলেই বড় মাপের জুতা পরেন, যাদের বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রচুর চর্চা হয়েছে একসময়। তাই পরামর্শ যাদের স্বামী বড় মাপের জুতা পরেন, তারা চোখে চোখে রাখুন ঘরের পুরুষটিকে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)