JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করছেন না মেসি!

ফুটবল দুনিয়া 14th Nov 2016 at 9:22pm 330
বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করছেন না মেসি!

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত। কিন্তু তার আগেই মেসির সঙ্গে নতুন চুক্তি করতে চায় কাতালান ক্লাবটি।

ইতিমধ্যে নেইমারের সঙ্গে নতুন চুক্তি করেছে বার্সা। নতুন চুক্তির দ্বারপ্রান্তে লুইস সুয়ারেজও। নেইমার ও সুয়ারেজের পাশাপাশি তারকা খেলোয়াড় মেসিকেও লম্বা সময়ের জন্য ন্যু ক্যাম্পে রেখে দিতে প্রস্তুত বার্সা।

তাই তারা আগামী সপ্তাহেই মেসির সঙ্গে নতুন চুক্তি করতে চাচ্ছে। কিন্তু বেকে বসেছেন মেসি। তিনি চলতি বছর শেষ হওয়ার আগে নতুন চুক্তি করতে রাজি নন। তিনি নতুন চুক্তির বিষয়টি ভেবে দেখছেন।

এর পরই স্প্যানিশ গণমাধ্যমে সংবাদ চাউর হয়েছে লিওনেল মেসি বার্সেলোনায় থাকছেন না! তার সম্ভাব্য কয়েকটি গন্তব্য নিয়েও নিউজ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো।

২০১৪ সালের মে মাসে বার্সেলোনার সঙ্গে সপ্তম ও শেষবার চুক্তি করেছিলেন মেসি। সেই চুক্তি অনুযায়ী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত বার্সায় থাকছেন। কিন্তু বার্সা মোটা অঙ্কের টাকার নতুন চুক্তির প্রস্তাব দেওয়ার পরও বিষয়টি ভেবে দেখছেন মেসি! তার এমন মন্তব্য বার্সার কর্তাব্যক্তিদের কপালে চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে। এখন দেখার বিষয়, শেষ পর্যন্ত মেসি কী সিদ্ধান্ত নেন।

স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী স্পেনে বিরক্ত মেসি। গেল জুলাই মাসে স্প্যানিশ আদালত কর ফাঁকির মামলায় মেসি ও তার বাবাকে ২১ মাসের কারাদণ্ড দিয়েছেন। পাশাপাশি করেছেন জরিমানা। বিষয়টি ভালোভাবে মেনে নিতে পারেননি মেসি ও তার বাবা। তাই হয়তো স্পেন ছেড়ে যাওয়ার বিষয়টি ভাবছেন লিওনেল মেসি।

তথ্যসূত্রঃ গোল.কম

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)